বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০১:১৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :

বকশীগঞ্জ উপজেলা বিএনপি সদস্য সচিব আব্দুল কাইয়ুমের পদত্যাগ প্রত্যাহার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ আগস্ট, ২০১৮
  • ১২১২ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ দল পরিচালনায় ব্যর্থতা ও ব্যক্তিগত কারন দেখিয়ে বিএনপির সদস্য সচিব পদ থেকে পদত্যাগ করেন জামালপুরের বকশীগঞ্জ উপজেলা বিএনপি সদস্য সচিব আব্দুল কাইয়ুম। পরে সন্ধ্যা ৭টার দিকে আবার সেই পদত্যাগ প্রত্যাহার করেন নেন তিনি।
মঙ্গলবার দুপুরে বকশীগঞ্জ বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারন সম্পাদকের কার্যালয়ের সাংবাদিক সম্মেলন তার পদত্যাগ পত্র সাংবাদিকদের হাতে তোলে দেন তিনি।



এ সময় সাংবাদিকদের সামনে লিখিত ব্যক্তব্যে আব্দুল কাইয়ুম বলেন, আমি দীর্ঘদিন ধরে বিএনপির কাজ করে যাচ্ছি। কিন্তু অতি পরিশ্রম করেও দলের মধ্যে কোন শৃঙ্খলা ফিরে আনতে পারি নাই। এইটি আমি মনে করি এটা আমার নেতৃতের ব্যর্থতা। যেহেতু আমি উপজেলা বিএনপির সদস্য সচিব হিসাবে আমার উপর বিএনপির নেতৃত্ব বা কাঠামো বিদ্যমান, সেহেতু ব্যর্থতা আমার ঘারেই পৌছায়। তাই আমি আমার ব্যর্থতাকে মেনে নিয়ে এবং আমার পারিবারিক অসুবিধার জন্য আমি নিজ ইচ্ছায় সজ্ঞানে বিএনপি থেকে অব্যহতি নিচ্ছি।
তিনি উপজেলা বিএনপি সদস্য সচিবের পদসহ বিএনপির প্রাথমিক সদস্য পদ থেকেও পদত্যাগ করেন।
সন্ধ্যায় উপজেলা বিএনপি দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পদত্যাগ পত্র প্রত্যাহার করে নেয় আব্দুল কাইয়ুম। এ সময় উপজেলা বিএনপি আহ্বায়ক ফখরুজ্জামান মতিন, পৌর বিএনপির আহ্বায়ক ফিরোজ মিয়া, সদস্য সচিব আব্দুল্লাহ আল সাফি লিপন উপস্থিত ছিলেন। এ সময় তিনি জানান, দুপুরে পদত্যাগ করার পর তার শুভাকাঙ্খী নেতাকর্মীরা ও বিএনপি চেয়ারপার্সণের উপদেষ্টা আব্দুল কাইয়ুমের সু-পরামর্শে তিনি পদত্যাগ প্রত্যাহার করেন।
এ সময় ফখরুজ্জামান মতিন সাংবাদিকদের জানান, নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে এ ধরনের পরিস্থিতির সৃষ্টি হয়ে ছিল। পরে আমরা নিজেদের মধ্যে আলাপ আলোচনার মাধ্যমে নিজেদের ভুল শোধরে নিয়েছি। এখন থেকে বিএনপি এক ও যেকোন সময়ের চেয়ে ঐক্যবদ্ধ। পরে তার পদত্যাগ প্রত্যাহারের খবরে মিষ্টি বিতরণ করে উপজেলা বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102