বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে ধর্ষনের শিকার পোষাক শ্রমিক, ধর্ষক আটক বকশীগঞ্জে যৌন উত্তেজনা বৃদ্ধির ওষুধ তৈরী ও বিক্রির দায়ে ১ জনের জেল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জ পৌর মানবাধিকার কমিশনের কমিটি অনুমোদন বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের পরিচিতি সভা কামালপুর ইউনিয়নে মানবাধিকার কমিশনের কমিটির অনুমোদন বকশীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে ২টি বাল্য বিয়ে পন্ড, কনের বাবার জরিমানা বকশীগঞ্জে ট্রাকের চাপায় অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু বকশীগঞ্জে বিট পুলিশিং সচেতনতায় পথসভা অনুষ্ঠিত বকশীগঞ্জে ফেব্রুয়ারীতেই পাচ্ছে করোনার টিকা

বকশীগঞ্জে যুবদল নিয়ে সর্ম্পকের টানাপোড়ন ॥ যে কোন সময় ভেঙ্গে পড়বে উপজেলা বিএনপি

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ৪ আগস্ট, ২০১৮
  • ১০৮৩ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ বকশীগঞ্জ উপজেলা বিএনপির মধ্যে কোন্দল আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে। যে কোন সময় গণ পদত্যাগের ঘোষনা দিয়েছে উপজেলা বিএনপির শীর্ষ নেতারা।
বিশেষ সুত্রে জানা যায়, গত ১৬ মে ২০১৬তে উপজেলা বিএনপির সভাপতিসহ পুরো উপজেলা বিএনপি, কৃষকদল, ছাত্রদল, পৌর বিএনপির কমিটিকে বাদ দিয়ে আহ্বায়ক কমিটি করা হয়। দীর্ঘ দুই বছরেও ছাত্রদল ব্যাতিত সেই আহ্বায়ক কমিটি গুলো পুর্ণাঙ্গ কমিটিতে রূপান্তর হয়নি।
এদিকে তাৎকালীণ যুবদলের সভাপতি ও সাধারন সম্পাদকসহ সিনিয়র নেতাকর্মীরা উপজেলা বিএনপি ও পৌর বিএনপির কমিটিতে স্থান হলেও যুবদলের কমিটি নতুন করে করা হয়নি।



যুবদলের কমিটি নিয়ে উপজেলা বিএনপি সদস্য সচিব আব্দুল কাইয়ুম, বিএনপির আহ্বায়ক ফখরুজ্জামান মতিন, যুবদলের সভাপতি হাফিজুর রহমান উজ্জল ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুল কাইয়ুমের মধ্যে প্রকাশ্য বিরোধ তৈরী হয়েছে। এ নিয়ে উপজেলা বিএনপির সদস্য সচিব আব্দুল কাইয়ুমসহ উপজেলা বিএনপির অনেক সিনিয়র নেতাই ৭দিনের আল্টিমেটাম দিয়েছেন। এই ৭দিনের মধ্যে জাহিদুল ইসলাম জাহিদকে সাধারন সম্পাদক করে কমিটি ঘোষনা করা না হলে বিএনপি থেকে গণ পদত্যাগের হুমকি দিয়েছে।



এ নিয়ে উপজেলা বিএনপির সদস্য সচিব শনিবার সাংবাদিকদের জানান, একটি দলের প্রাণ হচ্ছে যুব সম্প্রদায়। কিন্তু বকশীগঞ্জ উপজেলা যুবদলের মুলত কোন কমিটিই নেই। যুবদলের সভাপতি উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক, সাধারন সম্পাদক পৌর বিএনপির সদস্য সচিব, কমিটির অনেক সদস্যেই মুল বিএনপি ও পৌর বিএনপির কমিটিতে অন্তর্ভুক্ত হওয়ায় অন্তঃসার শুন্য হয়েছে উপজেলা যুবদল। এছাড়া যুবদলের ইউনিয়ন পর্যায়ের অনেক নেতাই আজ মুল বিএনপির সাথে সর্ম্পকযুক্ত হয়েছে। এ ব্যবস্থায় আসছে সরকার পতনের আন্দোলনে কার্যকরী যুবদলের একটি কমিটি দরকার। কিন্তু উপজেলা বিএনপির আহ্বায়ক ফখরুজ্জামান মতিন, যুবদলের সভাপতি হাফিজুর রহমান উজ্জল ও বিএনপির উপদেষ্টা আব্দুল কাইয়ুম যুবদল কমিটি ঘোষনা করতে অনেকটা উদাসিন। এভাবে কোন দল চলতে পারে না। যদি এমনটাই হয় তবে বিএনপি বাদ দেওয়ার ছাড়া কোন উপায় থাকবে না।
পুলিশের সাবেক আইজিপি ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুল কাইয়ুম জানান, এ গুলো রাজনৈতিক বক্তব্য। জামালপুর জেলা যুবদলের কমিটি হওয়ার পর বকশীগঞ্জ উপজেলা যুবদলের কমিটি হবে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102