বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:৪৭ পূর্বাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জের রাজনীতিতে হঠাৎ করেই উত্তাপ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ১ আগস্ট, ২০১৮
  • ১২৫৯ জন সংবাদটি পড়ছেন

দলীয় নেতাকর্মীদের সাথে আলোচনা সভায় এম.এ সাত্তার

বিশেষ প্রতিনিধিঃ হঠাৎ করেই বকশীগঞ্জের স্থানীয় রাজনীতি উত্তাপ ছড়িয়ে পরেছে। গত ২ সপ্তাহ জুড়ে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মাদের উদ্যোগে তার নেতাকর্মীরা তৃণমুলের সরকারের উন্নয়নের বার্তা নিয়ে প্রথমে কামালপুর ইউনিয়ন ও পরে বাগারচর ইউনিয়নে প্রচার কাজ শেষ করেছে। এ সময় আওয়ামীলীগের নেতাকর্মীরা সাধারন মানুষের ঘরে ঘরে পৌছে সরকারের উন্নয়নের কথা বলে আসছে। এতে করে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের প্রাণঞ্চলতা ফিরে আসার পাশাপাশি সাধারন ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে। দলের সভানেত্রী শেখ হাসিনা ও নুর মোহাম্মদের পক্ষে চাওয়া হচ্ছে দোয়া।

এর মধ্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জাতীয়পার্টি থেকে প্রায় মনোনয়নের নিশ্চিয়তা দিয়ে গনসংযোগসহ দুই উপজেলাতেই আলোচনা সভা করে গেছেন। ফলে জাতীয় পাটির নেতারা এখন বেশ চাঙ্গা।

ছাত্রলীগসহ অংগসংগঠনের নেতাকর্মীদের নিয়ে প্রচারনায় নেমেছেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক

এর মধ্যে গত ২৭ ও ২৮ জুলাই দুই দিনের সফরে আসেন বর্তমান এমপি আবুল কালাম আজাদ। এ সময় দীর্ঘদিন পর বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে ঢুকেন। পরে আওয়ামীলীগের কার্যালয়ের সামনে গরম গরম বক্তব্য দিয়ে নিজ সমর্থকদের বাহাবা কুড়িয়েছেন। শুধু তাই নয়, দেওয়ানগঞ্জেও তিনি একই কথা বলেছেন। বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় খোলা থাকলেও দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় বন্ধ রাখে দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামীলীগ।
এর মধ্যে বগারচরে প্রচার কাজ শেষ করে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও বকশীগঞ্জ বাজারে ব্যাপক শোডাউন করে উপজেলা আওয়ামীলীগের সভাপতির পক্ষে শ্লোগান দিতে থাকে।

এমপি আবুল কালাম আজাদ দেওয়ানগঞ্জে অবস্থান করলে এ সময় দলীয় নেতাকর্মীদের নিয়ে ডাংধরা ইউনিয়নে প্রচার কাজ চালান দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও দেওয়ানগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ।



দলীয় এমপি আবুল কালাম আজাদ দেওয়ানগঞ্জ সফরে দলীয় অফিস বন্ধ থাকা নিয়ে অনেক সমালোচনা হলে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ এ বিষয়ে কোন মন্তব্য করতে রাজী হননি।
এর মধ্যে ব্যরিস্টার সামির সাত্তার দুই দিনের বকশীগঞ্জে এসে রাজনীতি নিয়ে সাংবাদিকদের সাথে খোলামেলা আলোচনা করেন। তিনি সাংবাদিকদের জানান, তিনি এসেছেন জনসেবা করতে রাজনীতি করতে নয়।
বকশীগঞ্জের রাজনীতি নিয়ে এই তরুণ নেতা কোন মন্তব্য করতে রাজী না হলেও নোংরা বলে আখ্যায়িত করেন।
বুধবার যুবলীগের সভাপতি নেপাল চন্দ্র সাহার নেতৃত্বে এমপি আবুল কালাম আজাদের পক্ষে শো ডাউন করে কামালপুর-বগারচরসহ বকশীগঞ্জ বাজার প্রদক্ষিণ করে।

সাংবাদিকের সাথে মতবিনিময় করছেন ব্যারিষ্টার সামির সাত্তার

নেতাকর্মীদের চাঙ্গা করতে আগামী ৩ আগষ্ট শুক্রবার বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুল কাইয়ুম আসছেন। ঝিমিয়ে পড়া বকশীগঞ্জ বিএনপিকে চাঙ্গা করতে তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে গরম বক্তব্য দিবেন এটাই সহজেই অনুমেয়।
সব মিলিয়ে হঠাৎ করেই রাজনীতিতে উত্তাপ ছড়িয়ে পড়েছে বকশীগঞ্জের রাজনীতিতে। নির্বাচন যত সামনে আসছে উত্তাপের পরিমান ততই বৃদ্ধি পাচ্ছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ

Site Statistics

  • Users online: 1 
  • Visitors today : 15
  • Page views today : 18
  • Total visitors : 257,911
  • Total page view: 342,666
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102