বুধবার, ১৬ জুন ২০২১, ০১:৩৫ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে সংবাদ প্রকাশের জের, থানায় চাঁদাবাজীর অভিযোগ করল আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বকশীগঞ্জে রহস্য উদঘাটন করলেন ওসি, জিজ্ঞাসাবাদে জানালো সে বাংলাদেশী বকশীগঞ্জে এসডিজি নীতিমালা বাস্তবায়ন ও প্রত্যাশা নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত বকশীগঞ্জে জনতার হাতে আটক ভারতীয় নাগরিককে উদ্ধার করল পুলিশ বকশীগঞ্জে কর্মরত পুলিশ কনেস্টবল নিজামের অর্থে ১ কিলোমিটার রাস্তা সংস্কার বকশীগঞ্জে দিনমজুর সেজে গণধর্ষন মামলার আসামী গ্রেফতার করল পুলিশ বকশীগঞ্জে স্বেচ্ছাসেবক দলের দুই ইউনিটের আহ্বায়ক কমিটি গঠিত বকশীগঞ্জে শ্বশুর ও দেবরের নির্যাতনে মৃত্যু শয্যায় গৃহবধু বকশীগঞ্জে নারীসহ দুই মাদক ব্যবসায়ী আটক ৬ দফা দিবসে জামালপুর জেলা আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

ইসলামপুরে সৎ মায়ের হাতে শিশু পুত্র খুন

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ১৬ মে, ২০১৮
  • ২২৭৬ জন সংবাদটি পড়ছেন

স্টাফ করসপনডেন্ট
জামালপুরের ইসলামপুর উপজেলায় সৎ মায়ের হাতে শিশু পুত্রকে নির্মন ভাবে হত্যা করেছে। এ ঘটনায় পুলিশ তার সৎ মা’কে আটক করে কোর্ট হাজতে প্রেরণ করেছে।


জানা যায়,ইসলামপুর উপজেলায় পাথর্শী ইউনিয়নের অয়ের কান্দা গ্রামের মিলনের পাঁচ বছর বয়সের শিশু পুত্র লিখনকে নিজ বাড়িতে দাদী ও সৎ মায়ের কাছে রেখে ঢাকায় চাকুরী করে মিলন। শিশু লিখন পৌর শহরের পলবান্ধা একটি হাফেজিয়া মাদ্রাসায় পড়ে।

নিহত শিশুটির দাদী হেলেনা জানান, গত সোমবার দিবাগত রাত সাড়ে আটটার দিকে আমি ছেলের ঘরে লিখনকে ঘুম পাড়িয়ে নামাজ পড়তে যাই। এ সুযোগে লিখনকে হয়তো কেউ শ্বাস রোধ করে মেরে বাড়ির পিছনে পুকুরে ফেলে দেয়। এসময় প্রতিবেশীরা পুকুরে কোন কিছু পড়ে যাওয়ার শব্দ শুনে সবাই এসে পানিতে খুজঁতে থাকলে অবশেষে লিখনের লাশ পায় তারা। তিনি আরো জানান,এসময় লিখনের সৎ মা ঝর্ণা টিউবওয়েলের পাড়ে হাত মুখ ধৌত করছিল।

এলাকাবাসী ও সবার ধারণা ওই সময়েই সৎ মা ঘুমন্ত অবস্থায় লিখনকে মেরে বাড়ির পিছনে পুকুরে লাশ ফেলে দেয়। এবং নিজেও ঘটনা আড়াল করার জন্য নামাজ পড়ার ওজু করতে থাকে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নিহত শিশুটির পরিবারে শোকের মাতম চলছে।

ইসলামপুর থানা অফিসার ইনচার্জ শাহীনুজ্জামান খান জানান, খবর পেয়ে লাশটি সকালে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি,কিভাবে মারা গেছে রির্পোট হাতে পেলেই জানা যাবে। এ ব্যাপারে মঙ্গলবার রাতে জিজ্ঞাসা বাদের জন্য সৎ মা ঝর্ণাকে আটক করা হয়েছে। জিজ্ঞাসা শেষে বুধবার সকালে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। মামলা হয়নি তবে প্রস্তুতি চলছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102