বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৫:৪২ পূর্বাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১২ মে, ২০১৮
  • ১২০৬ জন সংবাদটি পড়ছেন

স্টাফ করসপনডেন্ট, বকশীগঞ্জ
জামালপুরের বকশীগঞ্জে খুকু মনি (১৮) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
শনিবার সকাল ১০টার দিকে সাধুরপাড়া ইউনিয়নের চর কামালের বার্তী গ্রামে তার স্বামীর বাড়ি থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। তবে এটি হত্যা না আত্মহত্যা তা বলতে পারে নি পুলিশ। খুকু মনির বাবার পরিবারের পক্ষ থেকে তাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করা হলেও স্বামী জালাল উদ্দিনের পরিবার তা অস্বীকার করেছে। স্বামীর পরিবারের পক্ষ বলা হয় শুক্রবার রাতে খুকু মনি অসুস্থ হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সে মারা যায়। পরে খুকু মনি মারা যাওয়ার বিষয়টি তার বাবা কারিমুল ইসলামকে জানানো হলে তিনি তার মেয়েকে হত্যা করা হয়েছে বলে জানান। এ ঘটনায় বকশীগঞ্জ থানা পুলিশ সকাল ১০টার দিকে মরহেদ উদ্ধার করে জামালপুর মর্গে প্রেরণ করেছে।
বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: তাওহিদুর রহমান জানান, খুকু মনির মৃত্যু নিয়ে যেহেতু ধুম্রজাল সৃষ্টি হয়েছে তাই লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পোষ্ট মর্টেম রিপোর্ট পেলে এটি হত্যা না আত্মহত্যা তা জানা যাবে।
উল্লেখ্য, দুই বছর আগে উপজেলার বগারচর ইউনিয়নের আলীর পাড়া গ্রামের কারিমুল ইসলামের মেয়ে খুকু মনির (১৮) সঙ্গে সাধুরপাড়া ইউনিয়নের চর কামালের বার্তী গ্রামের জালাল উদ্দিনের বিয়ে হয়। জালাল উদ্দিন ও খুকু মনি দম্পতির ৫ মাসের একটি ছেলে সন্তানও রয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102