মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন
Bengali Bengali English English

সাবেক খেলোয়াড় রুকনের অকাল প্রয়াণ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮
  • ২১৬৯ জন সংবাদটি পড়ছেন

জামালপুর শহরের কাচারীপাড়া নিবাসী বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিমের দ্বিতীয় পুত্র মো: রুকনুজ্জামান রুকন (৪০) আজ বৃহস্পতিবার ভোর পৌনে ৫টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি বাবা, মা, ২ ভাই, ১ বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মো: রুকনুজ্জামান রুকন জামালপুর জেলা ফুটবল দলের সাবেক খেলোয়াড়, কালের কণ্ঠ শুভ সংঘ জামালপুর জেলা শাখার সভাপতি, জামালপুর কাচারীপাড়া স্পোটিং ক্লাবের কোচ ও ক্যাপ্টেন, জামালপুর সমাজ সেবা অধিদপ্তর কার্যালয়ের কম্পিউটার প্রশিক্ষক এবং জামালপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক লুৎফর রহমানের ভাগ্নে ছিলেন।
বৃহস্পতিবার জোহরের নামাজ শেষে সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। পরে জামালপুর পৌর কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হবে বলে পরিবার সূত্র জানায়।
গত মঙ্গলবার (১ মে) মো: রুকনুজ্জামান রুকন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিকভাবে উচ্চ রক্তচাপজনিত সমস্যা বলে ডাক্তার জানিয়েছিল।
এদিকে মরহুমের রূহের মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন কালের কণ্ঠ শুভ সংঘ জামালপুর জেলা শাখার সদস্যবৃন্দ। এছাড়াও এক শোক বার্তায় জামালপুর কাচারীপাড়া স্পোটিং ক্লাবের সভাপতি ও জামালপুর শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ একেএম তফিকুল ইসলাম জানান, মো: রুকনুজ্জামান রুকন জামালপুর কাচারীপাড়া স্পোটিং ক্লাবের কোচ, ক্যাপ্টেন ও কর্মকর্তা ছিলেন। তার মৃত্যুতে কাচারীপাড়া স্পোটিং ক্লাবের সকল সদস্য মর্মাহত ও দারুনভাবে শোকাহত। মরহুমের রূহের মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন কাচারীপাড়া স্পোটিং ক্লাবের সদস্যবৃন্দ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102