মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:১৫ পূর্বাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে দুঃস্থদের মাঝে চেক ও সেলাই মেশিন বিতরণ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২২ এপ্রিল, ২০১৮
  • ১১৭০ জন সংবাদটি পড়ছেন
বকশীগঞ্জ উপজেলায় বাড়ীঘরে অগ্নিকান্ডে নিহত পরিবার ও দুঃস্থদের মাঝে স্থানীয় এমপি আবুল কালাম আজাদ আর্থিক অনুদানের চেক ও সেলাই মেশিন বিতরণ করেন।

সাইফুল ইসলামঃ বকশীগঞ্জ উপজেলায় বাড়ীঘরে অগ্নিকান্ডে নিহত পরিবার ও দুঃস্থদের মাঝে স্থানীয় এমপি আবুল কালাম আজাদ আর্থিক অনুদানের চেক ও সেলাই মেশিন বিতরণ করেছেন।

২২ এপ্রিল রবিবার বকশীগঞ্জ উপজেলা পরিষদ সভাকক্ষে বাড়ীঘরে অগ্নিকান্ডে নিহত পরিবার ও অসহায় দুঃস্থদের মাঝে এসব চেক ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার আবু হাসান সিদ্দিকের সভাপতিত্বে সেলাই মেশিন বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ আবুল কালাম আজাদ এমপি।
বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রউফ তালুকদার, বকশীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ আব্দুল হামিদ, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ মোঃ ইউনুছ আলী, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ রমজান আলী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাবিনা ইয়াসমিন।
আওয়ামী নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা ইঞ্জিনিয়ার নূরুল আমিন ফোরকান, বকশীগঞ্জ পৌর আওয়ামীলীগের আহ্বায়ক আলহাজ আব্দুল হামিদ, শ্রী নেপাল চন্দ্র সাহা প্রমূখ।
একইদিনে এমপি আবুল কালাম আজাদ উপজেলার নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ে দরিদ্র পরিবারের মাঝে সোলার বিতরণ, রামরামপুর ও ধানুয়া পশ্চিমপাড়া গ্রামে ৩২৩ পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করেছেন।
সন্ধ্যার পর বকশীগঞ্জ পৌর সদর জামিরবাগে তার সমর্থিত নেতাকর্মীদের সাথে মতবিনিময় করার কথা রয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102