সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৪:১৬ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
কিডনী রোগী মিম এর পাশে দাঁড়ালেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা

বকশীগঞ্জে সংর্ঘষের ঘটনায় ১৯ জনের বিরুদ্ধে মামলা । আটক-৪

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ৭ এপ্রিল, ২০১৮
  • ১২৯১ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনধিঃ বকশীগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় ১৯জনের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় মামলা হয়েছে। এ ঘটনায় আটক করা হয়েছে ৩ নারীসহ ৪জনকে।

শুক্রবার রাতেই মিষ্টার আলীর বাদী হয়ে এ মামলা করা হয়।

আটকৃৃত হল ভাটিয়াপাড়া গ্রামের হুনুফা, মনোয়ারা, মুক্তা ও হারুন মিয়া।

প্রসঙ্গত,  গত শুক্রবার নিলক্ষিয়া ইউনিয়নের ভাটিয়াপাড়া গ্রামের দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংর্ঘষ হয়।  সংর্ঘষে নজরুল ইসলাম (৪০) নামে এক ব্যাক্তি মারা যায়। এতে আহত হয় উভয় পক্ষের কমপক্ষে ২৫জন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,  জানকিপুর ভাটিয়াপাড়া এলাকার রফিক মাস্টারের সাথে প্রতিবেশী হজর আলীর জমিসংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল।

শুক্রবার বিকালে হজর আলীর লোকজন  বিরোধপূর্ণ ওই জমিতে বাঁশ কাটতে গেলে সংর্ঘষের সুচনা হয়।

এ ব্যাপারে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, এই ঘটনায় ১৯ জনকে আসামী করে একটি মামলা হয়েছে। তাৎক্ষনিক অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ ও লাশ মর্গে পাঠানো হয়েছে। বাকী আসামীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102