বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে সাড়ে ৩ বছরের শিশুকে বলাৎকার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ এপ্রিল, ২০১৮
  • ১১৮০ জন সংবাদটি পড়ছেন

বকশীগঞ্জ(জামালপুর) প্রতিনিধি ॥
জামালপুরের বকশীগঞ্জে নিলক্ষিয়া ইউনিয়নের পশ্চিম নিলক্ষিয়া গ্রামে ৩ বছরের এক কন্যা শিশুকে পায়ুপথ দিয়ে বলৎকার করেছে বাবু (১৬) নামে এক বখাটে। পরে প্রায় ২৪ ঘন্টা অবরুদ্ধ করে রাখে ধর্ষক পরিবার। এ নিয়ে বুধবার দুপুরে বকশীগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

বাবু, পশ্চিম নিলক্ষিয়া গ্রামের ইছা আলীর পুত্র

নির্যাতিত শিশুর মা জানায়, বুধবার দুপুরে পশ্চিম নিলক্ষিয়া গ্রামের এক দিন মজুরের সাড়ে ৩ বছরের শিশু কন্যা বাড়িতে একা ছিল। ঘটনার সময় তার মা বাইরে কাজে ব্যস্ত ছিল। শিশুটিকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাড়ির পাশে একটি শ্যালো মেশিন ঘরে নিয়ে যায় একই এলাকার ইস্রাফিল হোসেন ওরফে ইছার পুত্র বাবু মিয়া (১৬)। মেশিন ঘরে নিয়ে শিশুটিকে জোরপূর্বক বলাৎকার করার সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে বাবু মিয়া পালিয়ে যায়।
পরে ধর্ষক পরিবার প্রায় ২৪ ঘন্টা তাদের অবরুদ্ধ করে রাখে। বৃহস্পতিবার সকালে স্থানীয়দের সহযোগিতায় ঘটনাস্থল থেকে বের হয়ে শিশুটির মা ইউপি চেয়ারম্যানকে ঘটনা জানালে তিনি থানা পুলিশকে অবহিত করেন।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসলাম হোসেন জানান, সাড়ে ৩ বছরের শিশুটিকে পায়ু পথে বলাৎকার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। পুলিশ আসামীকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রেখেছে। নির্যাতিত শিশুকে ডাক্তারী পরীক্ষাসহ সু-চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে।

নিলাক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম শিশু নির্যাতনকারীকে দ্রুত গ্রেপ্তার এবং তার ফাঁসি দাবি করেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102