শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:৪৪ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :

ইসলামপুরে অবৈধভাবে বালু উত্তোলন কারায় ৫০ হাজার টাকা জরিমানা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২ এপ্রিল, ২০১৮
  • ৯৪৮ জন সংবাদটি পড়ছেন

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের ইসলামপুর উপজেলায় ব্রহ্মপুত্র নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করেছেন স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মিজানুর রহমান।
২ এপ্রিল সোমবার দুপুরে অভিযান চালায় উপজেলা প্রশাসন। এ সময় অবৈধভাবে বালু উত্তোলন করায় বালু চক্ররের একসদস্য কে ৫০ হাজার টাকা জরিমানা এবং দুটি টাক্টার মেশিন আটক করা হয়।

দুপুর দু’টা থেকে বিকেল সাড়ে তিনটা পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ অভিযান চালায়।
জানা যায়, উপজেলার পৌর সভার ১নং ওয়ার্ডের পাইলিং ঘাট এলাকায় ব্রহ্মপুত্র নদী থেকে দীর্ঘ দিন যাবৎ স্থানীয় প্রাবশালীচক্র অবৈধভাবে বালু উত্তোলন করে বিক্রি করে আসছিল।

এ ব্যাপারে বিভিন্ন পত্রিকায় খবর প্রকাশ হলে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করতে একদল পুলিশ নিয়ে পাইলিং ঘাট এলাকায় অভিযান চালান উপজেলা প্রশাসন। ইসলামপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজাউল করিম ও ইসলামপুর থানার এসআই হাসমত আলী, এএসআই মোজাম্মেল হকসহ স্থানীয় সাংবাদিকরা এ অভিযানে অংশ নেন।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম ও ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিজানুর রহমান জানান, অবৈধ ভাবে বালু উত্তোলনের অভিযোগে বালু চক্ররের একসদস্য কে ৫০ হাজার টাকা জরিমানা এবং দুটি টাক্টার ভেঙ্গে নদীতে ফেলে দেওয়া হয়েছে। এছাড়া সেখানে পাওয়া দুটি বালু বোঝাই টাক্টার মেশিন আটক করে থানায় নেওয়া হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102