সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
কিডনী রোগী মিম এর পাশে দাঁড়ালেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা

বকশীগঞ্জ পৌর নির্বাচন নিয়ে হাইকোর্টে রিট, কার্যতালিকার বাইরে ॥ নির্বাচনে বাধা নেই

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ মার্চ, ২০১৮
  • ১৩১২ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ বকশীগঞ্জ পৌর নির্বাচন বাতিল চেয়ে হাইকোর্টে রিট দায়ের করেছে দুই পরাজিত প্রার্থী ফখরুজ্জামান মতিন ও শাহিনা বেগম।
ফখরুজ্জামান মতিন ও শাহিনা বেগমের রিট দুটি কার্যতালিকা বাইরে থাকায় নির্বাচনে বাঁধা নেই বলে জানিয়ে নির্বাচন কমিশনের একটি সুত্র।


সুত্র মোতাবেক জানা যায়, আওয়ামীলীগের প্রার্থী শাহিনা বেগমের দায়েরকৃত একটি রিটের পুর্নাঙ্গ তদন্ত শেষে প্রতিবেদন জমা দেওয়ার ফলে দায়ের করা রিটটি খারিজ করে দেয় উচ্চ আদালত।
ফলে নির্বাচন কমিশন কর্তৃক ঘোষনানুযায়ী আগামী ২৯ মার্চই অনুষ্ঠিত হতে যাচ্ছে স্থগিত হওয়া ভোট গ্রহনের নির্বাচন।
বাংলাদেশ সুপ্রিম কোর্টের ওয়েব সাইডে এ ধরনের তথ্যই পাওয়া মতে বিএনপির প্রার্থী ফখরুজ্জামান মতিন নির্বাচন বাতিল চেয়ে হাইকোর্টে একটি রিট পিটিশন দায়ের করেন ৪১৫০/২০১৮ । আবেদনটির কোন আদেশ না দিয়ে কার্যতালিকায় বাইরে রেখে দেয় উচ্চ আদালত।
আওয়ামীলীগের প্রার্থী শাহিনা বেগমও অনুরূপ একটি রিট করেন ৪১৪৯/২০১৮। সেটিও কার্যতালিকায় বাইরে রেখে দেয় উচ্চ আদালত।
এদিকে নির্বাচনে বাতিল চেয়ে হাইকোর্টে মামলা করায় স্থানীয়ভাবে ক্ষুব্দ প্রতিক্রিয়া জানান পৌরসভা এলাকার ভোটাররা।
বিস্তারিত আসছে…

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102