সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
কিডনী রোগী মিম এর পাশে দাঁড়ালেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা

ইসলামপুরে ২টি গ্রামে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করলেন মাহাজাবিন খালেদ বেবী

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ মার্চ, ২০১৮
  • ১১৪৪ জন সংবাদটি পড়ছেন

ইসলামপুর প্রতিনিধি:জামালপুর ইসলামপুর পাথর্শী ইউনিয়নের ঢেংগারগড় ও খলিশাকুড়ি গ্রামের ১৩৫টি পরিবারের বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করা হয়েছে।


রবিবার বিকালে বটতলা বাজারে আলহাজ্ব মনোয়ার হোসেনের সভাপতিত্বে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জামালপুর সংরক্ষিত আসনের সংসদ সদস্য মাহজাবিন খালেদ।
উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইসলামপুর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার ভজন কুমার বর্মন, মুক্তিযোদ্ধা আব্দুল বারী লিচু,এসএম মাইনুল ইসলাম ও মুক্তিযোদ্ধা দলিল উদ্দিন আহমেদ।এছাড়াও উপস্থিত ছিলেন এমপি প্রতিনিধি নারায়ন মোদক,জহুরুল ইসলাম,মাহাববুর রহমান উজ্জল,আল আমিন এজেল,আমিরুল,রেজাউল ইসলাম,ফিরোজ মাস্টার,শহিদুল্লাহ সরকার,ওসমান হারুনী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোবারক হোসেন।
প্রধান অতিথি এমপি মাহজাবিন খালেদ তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিতে যে উদ্যোগ নিয়েছেন, এরই ধারাবাহিকতায় দুই গ্রামের নতুন ১৩৫ সংযোগ উদ্বোধন করা হলো। এছাড়াও যেখানে বিদ্যুৎ পৌছে দেওয়া সম্ভব্য না সেখানে সোলার দেওয়া হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার এ উন্নয়ন কর্মকান্ডকে অব্যাহত রাখার জন্য আসন্ন নির্বাচনে সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102