সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে ঘর পেল ১৪২জন গৃহহীন জামালপুরে ১৪৭৮ গৃহহীন ও ভূমিহীন পেলেন প্রধানমন্ত্রীর উপহার বকশীগঞ্জের সাহসের প্রতীক ইউএনও মুনমুন জাহান লিজা প্রধানমন্ত্রী ঘর উদ্বোধন উপলক্ষে জামালপুরের ডিসির সংবাদ সম্মেলন বকশীগঞ্জে জীবনের নিরাপত্তা চেয়ে আপন ভাইদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে ধর্ষনের শিকার পোষাক শ্রমিক, ধর্ষক আটক বকশীগঞ্জে যৌন উত্তেজনা বৃদ্ধির ওষুধ তৈরী ও বিক্রির দায়ে ১ জনের জেল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জ পৌর মানবাধিকার কমিশনের কমিটি অনুমোদন বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের পরিচিতি সভা

বালু উত্তোলন করায় ড্রেজার মেশিন জব্দ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ মার্চ, ২০১৮
  • ৭৩১ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ জামালপুরের বকশীগঞ্জে রাস্তার পাশে একটি পুকুর থেকে বালু উত্তোলন করায় ড্রেজার মেশিন, পাইপ ও অন্যান্য যন্ত্রাংশ জব্দ করেছে পুলিশ। শনিবার বিকালে সাধুরপাড়া ইউনিয়নের আড়ঘাটিয়া পাড়া গ্রাম থেকে জব্দ করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দ্রুত ড্রেজার মেশিনের মালিক ও কর্মচারীরা পালিয়ে যায়।


জানা গেছে, নঈম মিয়ার বাজার হতে দাসের হাট বাজার পর্যন্ত রাস্তার সাধুরপাড়া ইউনিয়নের আড়ঘাটিয়া পাড়া গ্রামের রাস্তা ঘেষে জামিউল ইসলামের পুকুরে কয়েক দিন ধরে ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন করে আসছে। বালু উত্তোলন করে পাশের রাস্তাটিতে পাকাকরণের কাজ করা হচ্ছে।
বালু উত্তোলনের ফলে রাস্তাটি চরম ঝুঁকির মধ্যে রয়েছে। বিষয়টি সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নজরে এলে তিনি শনিবার বিকালে পুলিশের সহযোগিতায় ড্রেজার মেশিন , পাইপ ও অন্যান্য যন্ত্রাংশ জব্দ করে থানায় হস্তান্তর করেন।
সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু জানান, রাস্তা ঘেঁষে বালু উত্তোলনের ফলে রাস্তাটি ভেঙে যাওয়ার উপক্রম হয়েছে। একই সঙ্গে ড্রেজার মেশিনের বিকট শব্দে স্থানীয় এলাকাবাসীর সমস্যার সৃষ্টি হয়েছে। তাই বালু উত্তোলন বন্ধ করে দেয়া হয়েছে।
বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন জানান, রাস্তা নষ্ট করার দায়ে ড্রেজার মালিকের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102