বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০২:২১ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে জীবনের নিরাপত্তা চেয়ে আপন ভাইদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে ধর্ষনের শিকার পোষাক শ্রমিক, ধর্ষক আটক বকশীগঞ্জে যৌন উত্তেজনা বৃদ্ধির ওষুধ তৈরী ও বিক্রির দায়ে ১ জনের জেল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জ পৌর মানবাধিকার কমিশনের কমিটি অনুমোদন বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের পরিচিতি সভা কামালপুর ইউনিয়নে মানবাধিকার কমিশনের কমিটির অনুমোদন বকশীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে ২টি বাল্য বিয়ে পন্ড, কনের বাবার জরিমানা বকশীগঞ্জে ট্রাকের চাপায় অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু বকশীগঞ্জে বিট পুলিশিং সচেতনতায় পথসভা অনুষ্ঠিত

গ্রাম্য শালিস চলাকালে দু’পক্ষের মধ্যে সংষর্ষে ১ নিহত, আটক-২

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ১২ মার্চ, ২০১৮
  • ১১৫৩ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ জামালপুর সদরে গ্রাম্য শালিস চলাকালে দু’পক্ষের মধ্যে সংষর্ষে মাতব্বর বাবর আলী (৪০) নিহত হয়েছে। এ ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।
>সোমবার (১২ মার্চ) সকালে এ ঘটনা ঘটে। নিহত বাবর আলী জামালপুর সদরের দিগপাইত ইউনিয়নের শাহাপাড়া গ্রামের বাসিন্দা ও ৭নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক।


স্থানীয়রা জানান, দিগপাইত ইউনিয়নের শাহাপাড়া গ্রামের কাজেম উদ্দিন ও ময়েজ উদ্দিনের মধ্যে একটি রাস্তা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। সকালে বাবর আলী উভয়পক্ষকে ডেকে মিমাংসার এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এক পর্যায়ে ময়েজ উদ্দিনের এক সমর্থক বাবর আলীর মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কাজেম উদ্দিন ও তার ছেলে জুলমত আলীকে আটক করেছে পুলিশ।

নারায়নপুর তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন জানান, বাবর আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102