শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০২:৩১ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
প্রধানমন্ত্রী ঘর উদ্বোধন উপলক্ষে জামালপুরের ডিসির সংবাদ সম্মেলন বকশীগঞ্জে জীবনের নিরাপত্তা চেয়ে আপন ভাইদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে ধর্ষনের শিকার পোষাক শ্রমিক, ধর্ষক আটক বকশীগঞ্জে যৌন উত্তেজনা বৃদ্ধির ওষুধ তৈরী ও বিক্রির দায়ে ১ জনের জেল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জ পৌর মানবাধিকার কমিশনের কমিটি অনুমোদন বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের পরিচিতি সভা কামালপুর ইউনিয়নে মানবাধিকার কমিশনের কমিটির অনুমোদন বকশীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে ২টি বাল্য বিয়ে পন্ড, কনের বাবার জরিমানা বকশীগঞ্জে ট্রাকের চাপায় অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু

ঝুঁকিতে বকশীগঞ্জ উপজেলা পরিষদের ভবন ॥ ভবনে ফাটল

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৮৬৭ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ চরম ঝুকিতে রয়েছে বকশীগঞ্জ উপজেলা পরিষদের ভবনটি। প্রতিনিয়তই উপজেলার প্লাষ্টার খসে পড়ছে। এছাড়াও দেখা দিয়েছে ফাটল। একটু বৃষ্টি হলেই পানিতে নষ্ট হয় গুরুত্বপুর্ন ফাইল পত্র।



গত কয়েকদিনে একাধিকবার প্লাস্টারের বড় বড় অংশ খসে পড়ার চিত্র দেখা গেছে।
উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সাথে সংযুক্ত ভবনটিতে রয়েছে উপজেলা পরিসংখ্যান অফিস, উপজেলা মৎস অফিস, উপজেলা প্রকল্প ও বাস্তবায়ন অফিস, খাদ্য কর্মকর্তার অফিস ও উপজেলা সম্মেলন কক্ষ।
উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের বকশীগঞ্জের অফিস সহকারী বাবু সুশান্ত কুমার শান্ত জানান, প্রায় সময়ই উপর থেকে প্লাস্টারের বড় বড় অংশ খসে পড়ছে। যে কোন মুহুর্ত্বে বড় ধরনের দুর্ঘটনাও ঘটে যেতে পারে।
এ ছাড়া এই ভবনে দেখা দিয়েছে ফাটল। একটু বৃষ্টি হলেই পানিতে ভেসে যায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অফিস। এতে প্রয়োজনীয় কাগজ পত্র বৃষ্টির পানিতে ভিজে নষ্ট হয়ে যায়। দ্রুত এটি মেরামত করা অত্যন্ত জুরুরি বলে মনে করেন এই কর্মকর্তা।
সরজমিনে গিয়েও দেখাযায় একই চিত্র। মহিলা বিষয়ক কর্মকর্তা অফিস যাওয়ার সিড়িতে পড়ে আছে বড় একটি প্লাস্টার। যে কারও উপর এটি পড়লে নিশ্চিত মৃত্যু হয়ে যেতো পারতো।
এছাড়া ভবনে ধরেছে ফাটল।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসারের সাথে ফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102