বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে ধর্ষনের শিকার পোষাক শ্রমিক, ধর্ষক আটক বকশীগঞ্জে যৌন উত্তেজনা বৃদ্ধির ওষুধ তৈরী ও বিক্রির দায়ে ১ জনের জেল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জ পৌর মানবাধিকার কমিশনের কমিটি অনুমোদন বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের পরিচিতি সভা কামালপুর ইউনিয়নে মানবাধিকার কমিশনের কমিটির অনুমোদন বকশীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে ২টি বাল্য বিয়ে পন্ড, কনের বাবার জরিমানা বকশীগঞ্জে ট্রাকের চাপায় অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু বকশীগঞ্জে বিট পুলিশিং সচেতনতায় পথসভা অনুষ্ঠিত বকশীগঞ্জে ফেব্রুয়ারীতেই পাচ্ছে করোনার টিকা

‘পুলিশের ভেতরেও আছে দুষ্ট পুলিশ’

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১১৩২ জন সংবাদটি পড়ছেন

বকশীগঞ্জ ডেস্ক ঃ পুলিশের অতিরিক্ত আইজিপি মোখলেসুর রহমান বলেছেন, সমাজের ভেতরে যেমন দুর্বৃত্ত লোক আছে, তেমনি পুলিশের ভেতরেও দুষ্টু পুলিশ আছে। এবং আমরা প্রায়শই দেখি এই ধরনের দুর্বৃত্ত মানুষের সাথে ওইসব দুবৃত্ত পুলিশের একটি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়। আর যখন এমন সম্পর্র্ক হয় ঠিক তখনই সমাজ একটি অস্থিরতার মধ্যে পড়ে।


মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ শহরের টাইন হল মোড় এলাকায় ২নং পুলিশ ফাঁড়ির নতুন ভবন উদ্বোধন এবং জঙ্গী ও মাদক বিরোধী কমিউনিটি পুলিশিংয়ের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মোয়াজ্জেম হোসেন, জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাড. সাদিক হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মমতাজ উদ্দিন প্রমুখ। অতিরিক্ত আইজিপি মোখলেসুর রহমান এসময় আরো বলেন, এসব দুষ্টু পুলিশের তালিকা আমাদের দেবেন। আমরা অবশ্যই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবো।
বর্তমান সময়ে মাদককে দেশের অন্যতম সমস্যা উল্লেখ করে তিনি বলেন, মাদক নির্মূলে শুধু পুলিশের উপর দায়িত্ব দিলেই হবেনা, ক্ষমতাসীন দল আওয়ামী লীগেরও দায়িত্ব আছে। যারা রাজনীতি করেন, যারা সমাজের নেতৃত্ব দেন, সমাজ নিয়ে চিন্তা করেন তাদেরকে মুখে শুধু বড় বড় কথা বললেই হবেনা, সমাজ এবং দেশের জন্য কাজ করতে হবে. সংবাদ উৎস- বিডি২৪লাইভ

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102