রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:৩৩ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :

বৈশাখী পরিবহনের বাস খাদে ॥ নিহত-১, আহত ৩০

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৪৪০ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ জামালপুরে লাহিড়িকান্দায় এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা বৈশাখী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে বিদ্যুতিক খুটির সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এ ঘটনায় গোল মাহামুদ নামে এক ব্যক্তি মারা যায়, আহত অত্যন্ত ৩০জন বাসযাত্রী।
২১ ফেব্রুয়ারী ভোর সাড়ে ৪টার দিকে জামালপুর-ময়মনসিংহ মহাসড়কে লাহাড়ি কান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।



বাসযাত্রী ইমরান মোবাইলে সাপ্তাহিক বকশীগঞ্জকে জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা বকশীগঞ্জগামী বৈশাখী পরিবহনের বাসটি [ঢাকা মেট্রোঃ- ব-১১-৪১০৭] জামালপুরের লাহিরিকান্দা এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে বৈদুত্যিক খুটির সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে বাসে থাকে প্রায় ৩০জন যাত্রী আহত হয়। আহতদের মধ্যে শ্রীবরদীর রহিমা বেগম. ঢাকার উত্তরখান এলাকার খোরশেদা ও রশিদা, জামালপুরে সাদীপাড়া এলাকার জাকির হোসেন, বকশীগঞ্জ উপজেলার পাখিমারা গ্রামের সাকিব, মিলন, ইসলামপুর উপজেলার টবুরচর গ্রামের মেহেদী হাসান, ঢাকার বিক্রমপুর এলাকার শারমিন আক্তার, অজ্ঞাত ইসরাফিল, ইয়াসিন, সুজন ও পিংকিকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাসের ধাক্কায় ভেঙ্গে যাওয়া বিদ্যুতিক খুটির তারে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে লাহিরিকান্দার বেপারীপাড়া এলাকার গোল মাহামুদ নামে ব্যক্তি মারা যায়।

জামালপুর ফায়ার সার্ভিসের সিনিয়র কর্মকর্তা নুর উদ্দিন জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল দুর্ঘটনার স্থলে পৌছে ১১জনকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। বাকী আহতদের ময়মনসিংহ জেনারেল হাসপাতালের উদ্দেশ্যে রওনা দিয়েছে। তবে বাসযাত্রীদের মধ্যে কেউ মারা যায়নি।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102