বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১২:৪৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :

খালেদা জিয়ার মুক্তির দাবিতে জামালপুরে ডিসি অফিসে স্মারকলিপি

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১২৩৪ জন সংবাদটি পড়ছেন

জামালপুর প্রতিনিধিঃ মিথ্যা মামলায় জাল নথি তৈরি করে ষড়যন্ত্র করে সাজা দেয়ার প্রতিবাদে ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছে জামালপুর জেলা বিএনপি।



রোববার ১১টায় শহরের দেওয়ানপাড়ায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারের সামনে স্মারক প্রদান লিপিপূর্ব প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সামাবেশে বক্তব্য রাখেন বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুল কাইযুম, কেন্দ্রীয় বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেছ আলী মামুন, জেলা বিএনপি’র সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীম, কেন্দ্রীয় বিএনপি’র সহ-জলবায়ু বিষয়ক সম্পাদক মুস্তাফিজুর রহমান বাবুল, কেন্দ্রীয় বিএনপি’র সদস্য সুলতান মাহমুদ বাবু ও কেন্দ্রীয় বিএনপি’র সদস্য ও জেলা মহিলা দলের সভানেত্রী শাহিদা আক্তার রিতা প্রমুখ।

বক্তারা বলেন, জাল নথি তৈরি করে ষড়যন্ত্র করে মিথ্যা মামলায় খালেদা জিয়াকে সাজা দিয়ে সরকারের শেষ রক্ষা হবেনা। আপিলে খালেদা জিয়ার খালাসের ভয়ে সরকার রায়ের কপি বিলম্বে দিতে আদালতকে প্রভাবিত করছে এবং নির্বাচন পর্যন্ত আটকে রাখার ষড়যন্ত্র করছে। খালেদা জিয়ার মুক্তির প্রশ্নে বাংলাদেশের মানুষের মুক্তি জড়িত। গণতন্ত্র, আইনের শাসন ও সার্বভৌমত্বের প্রশ্ন জড়িত। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে খালেদা জিয়াকে মুক্ত ছাড়া আমরা রাজপথ ছাড়বোনা। অবিলম্বে খালেদা জিয়ার নিঃর্শত মুক্তি দাবি করেন তারা।

পরে বিএনপি’র নেতারা দুপুরে জেলা প্রশাসক আহমেদ কবীরের কাছে স্মারকলিপি প্রদান করেছেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102