সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৫:১৭ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
কিডনী রোগী মিম এর পাশে দাঁড়ালেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা

এতিমের টাকা মেরে খেলে জেল তো হবেই… মাহাজাবিন খালেদ বেবি

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১১০৭ জন সংবাদটি পড়ছেন

আমিও সরকারের উন্নয়ন কর্মকান্ডকে অব্যাহত রাখেতে আমার বরাদ্ধ টিআর কাবিটা টাকা দিয়ে সোলার ও নদী ভাঙ্গন এলাকা রাস্তা সংস্কার এবং গ্রমীন অবকাঠামো উন্নয়নের কাজ করে যাচ্ছি। সরকারের এ উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কার ভোট দিতে হবে আপনাদের। তাই আপনাদের ঘরের দরজায় এসেছি জন নেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা নিয়ে।

জামালপুর প্রতিনিধিঃ এতিমের টাকা মেরে খেলে জেল তো হবেই বলে মন্তব্য করেছেন জামালপুরের মহিলা এমপি ও মহান মুক্তিযুদ্ধে কে ফোর্সের অধিনায়ক মাহাজাবিন খালেদ বেবি এমপি। তিনি  তার নির্বাচনী এলাকায় জামালপুরে ইসলামপুরে ২ দিনের সফরে এসে বিভিন্ন এলাকায় সফরে এসে এ মন্তব্য করেন।


জামালপুর সংরক্ষিত আসনের সংসদ সদস্য মাহজাবিন খালেদ বেবী এমপি ইসলামপুরে সাধারন মানুষের কাছে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে গত দুই ব্যাপী ইসলামপুরে বিভিন্ন এলাকায় উঠান বৈঠক,গণসংযোগ ও মতবিনিময় করেন।
শুক্রবার সকালে তিনি গোয়ালেরচর ও চিনাডুলী ইউনিয়নের সভুকুড়া গ্রাম, গুঠাইলে উঠান বৈঠক করেন।

এ সময় তিনি বলেন বর্তমান সরকার আপনাদের জীবন যাত্রার মান উন্নয়নে ব্রক্ষপুত্র নদে ব্রীজ এবং যমুনা বন্যা নিয়ন্ত্রন বাধঁ করে দিয়েছেন। আপনাদের ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিচ্ছেন আমাদের নেত্রী শেখ হাসিনা । যেখানে বিদ্যুৎ যাওয়া সম্ভব্য নয় সেখানে সোলার দেওয়া হচ্ছে।

আমিও সরকারের উন্নয়ন কর্মকান্ডকে অব্যাহত রাখেতে আমার বরাদ্ধ টিআর কাবিটা টাকা দিয়ে সোলার ও নদী ভাঙ্গন এলাকা রাস্তা সংস্কার এবং গ্রমীন অবকাঠামো উন্নয়নের কাজ করে যাচ্ছি। সরকারের এ উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কার ভোট দিতে হবে আপনাদের। তাই আপনাদের ঘরের দরজায় এসেছি জন নেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা নিয়ে।
এ সময় তিনি আরো বলেন, নারীরা আজ পিছিয়ে নেই, সবক্ষেত্রে নারীরা দেশের জন্য কাজ করে যাচ্ছে তাই আপনাদেরও অনেক কিছু করার আছে দেশের জন্য।

[quote font_style=”italic” align=”left”]“সুযোগ পেলে আবারো সন্তান পুড়িয়ে মায়েদের কাদাঁবে খালেদা জিয়া” এমন স্লোগান সম্বলিত পোস্টার দেখিয়ে তিনি আরো বলেন, যারা ক্ষমতায় গিয়ে দূর্নীতি করে, মানুষ পুড়ায় তাদের ভোট দিবেন না। এতিমের টাকা মেরে খেলে জেল তো হবেই।
গণসংযোগ কালে তিনি আরো বলেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডে দেশ আজ মধ্য আয়ের দেশ পরিনত হচ্ছে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান। এ সময় তার সাথে স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।[/quote]

জনপ্রিয় এ নেত্রী দীর্ঘদিন যাবত এলাকার উন্নয়নের দীর্ঘদিন যাবত নিরলশভাবে কাজ করে যাচ্ছেন। তার এ কর্মকান্ডে এলাকার মানুষ যারপরনাই খুশি। এলাকার উন্নয়নে আর গুরুত্বপুর্ন ভুমিকা রাখার জন্য সংরক্ষিত নয়, সরাসরি নৌকা প্রতীক নিয়ে  নির্বাচন অংশ নিবেন এটাই প্রত্যাশা করে এলাকার সাধারন মানুষসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102