বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০২:০৭ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে জীবনের নিরাপত্তা চেয়ে আপন ভাইদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে ধর্ষনের শিকার পোষাক শ্রমিক, ধর্ষক আটক বকশীগঞ্জে যৌন উত্তেজনা বৃদ্ধির ওষুধ তৈরী ও বিক্রির দায়ে ১ জনের জেল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জ পৌর মানবাধিকার কমিশনের কমিটি অনুমোদন বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের পরিচিতি সভা কামালপুর ইউনিয়নে মানবাধিকার কমিশনের কমিটির অনুমোদন বকশীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে ২টি বাল্য বিয়ে পন্ড, কনের বাবার জরিমানা বকশীগঞ্জে ট্রাকের চাপায় অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু বকশীগঞ্জে বিট পুলিশিং সচেতনতায় পথসভা অনুষ্ঠিত

বকশীগঞ্জে দুস্থদের মাঝে জনকল্যাণ সংগঠনের শীতবস্ত্র বিতরণ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ জানুয়ারী, ২০১৮
  • ৯৪৬ জন সংবাদটি পড়ছেন

স্টাফ করসপনডেন্ট, বকশীগঞ্জ জামালপুরের বকশীগঞ্জে প্রতি বছরের ন্যায় এবারও সাধারণ মানুষ ও শীতার্তের পাশে দাঁড়িয়েছে স্থানীয় অরাজনৈতিক সংস্থা বাংলাদেশ জনকল্যাণ সংগঠন।
সোমবার বিকাল ৩ টায় এই সংগঠনের উদ্যোগে বকশীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৮৫০ জন দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
শহরের পাট হাটি এলাকায় অবস্থিত সংগঠনের কার্যালয় থেকে শীতবস্ত্র বিতরণ করেন বাংলাদেশ জনকল্যাণ সংগঠনের চেয়ারম্যান ও বকশীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।
এসময় সংগঠনের ভাইস চেয়ারম্যান আবদুল মোতালেব, ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম রেজভী, সিনিয়র যুগ্ন মহাসচিব ও সাবেক জিএস জাহিদুল ইসলাম প্রিন্স, যুগ্ন মহাসচিব রাশিদুল আল আমিন রঞ্জু, সাংগঠনিক সম্পাদক শাকিল তালুকদার, উপদেষ্টা রমেশ চন্দ্র রায়, প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. আশরাফ , বাংলাদেশ জনকল্যাণ সংগঠনের নিলক্ষিয়া ইউনিয়ন শাখার সভাপতি নুরুজ্জামান মিয়া , মাহবুবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
বাংলাদেশ জনকল্যাণ সংগঠনের শীতবস্ত্র পেয়ে উপস্থিত সকলেই সন্তোষ প্রকাশ করেছেন। তারা ভবিষ্যতেও এই ধরণের সামাজিক ও জনহিতকর কার্যক্রম অব্যাহত রাখার জন্য সংগঠনের নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানিয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102