বুধবার, ১৬ জুন ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে সংবাদ প্রকাশের জের, থানায় চাঁদাবাজীর অভিযোগ করল আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বকশীগঞ্জে রহস্য উদঘাটন করলেন ওসি, জিজ্ঞাসাবাদে জানালো সে বাংলাদেশী বকশীগঞ্জে এসডিজি নীতিমালা বাস্তবায়ন ও প্রত্যাশা নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত বকশীগঞ্জে জনতার হাতে আটক ভারতীয় নাগরিককে উদ্ধার করল পুলিশ বকশীগঞ্জে কর্মরত পুলিশ কনেস্টবল নিজামের অর্থে ১ কিলোমিটার রাস্তা সংস্কার বকশীগঞ্জে দিনমজুর সেজে গণধর্ষন মামলার আসামী গ্রেফতার করল পুলিশ বকশীগঞ্জে স্বেচ্ছাসেবক দলের দুই ইউনিটের আহ্বায়ক কমিটি গঠিত বকশীগঞ্জে শ্বশুর ও দেবরের নির্যাতনে মৃত্যু শয্যায় গৃহবধু বকশীগঞ্জে নারীসহ দুই মাদক ব্যবসায়ী আটক ৬ দফা দিবসে জামালপুর জেলা আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

একই মঞ্চে বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০১৮
  • ৯৩০ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ ৪ঠা জানুয়ারী ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বকসীগঞ্জ উপজেলা ছাত্রলীগ একই মঞ্চে সভা ও সমাবেশ করবে বলে জানা গেছে।

এ উপলক্ষে সকাল থেকে মঞ্চ প্রস্তুত কালে উভয় গ্রুপের নেতাকর্মীদের এক সঙ্গে কাজ করতে দেখা যায়।

এর আগে রাতেও সভাপতি জুমান তালুকদার ও সাধারন সম্পাদক হাসানুজ্জামান সজিবকে ৪ ডিসেম্বর প্রতিষ্ঠা বার্ষিকী সফল করতে আলাপরত অবস্থায় দেখা যায়।

গত ৩ বছর যাবত উপজেলা ছাত্রলীগ জুমান তালুকদার ও সাধারন সম্পাদক হাসানুজ্জামান সজীবের মধ্যে বিরোধ চলে আসছিল।
এর মধ্যেই ছাত্রলীগের আরেকটি গ্রুপের জন্ম নেয়।

তারা প্রতিষ্ঠা বার্ষকীসহ অন্যান্য দিবসগুলো আলাদা আলাদা ভাবে পালন করত।
হঠাৎ করে ছাত্রলীগের বিবাদমান দুই গ্রুপ একসাথে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করায় বকশীগঞ্জ রাজনীতে এক সুবাতাস বইতে শুরু করেছে।
এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার জানান, আমার সাথে কারো, কোনদিনও বিরোধ ছিল না। আমি সবসময়ই দলের এজেন্ডা বাস্তবায়নের চেষ্টা করেছি। উপজেলা
ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান সজিব জানান, উপজেলা ছাত্রলীগের মাঝে কখনো বিরোধ ছিল না। উপজেলা ছাত্রলীগে আমরা এক ও অভিন্ন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102