রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৯:২৫ অপরাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে নির্বাচনী সরঞ্জাম হস্তান্তর ॥ প্রশাসনের ব্যাপক প্রস্তুতি

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০১৭
  • ৭৮১ জন সংবাদটি পড়ছেন

জামালপুরঃ বকশীগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে নির্বাচনী দায়িত্বরত প্রিজাইডিং কর্মকর্তার নিকট নির্বাচনী সরঞ্জমাদী হস্তান্তর করেছে নির্বাচন কমিশন।
বুধবার দুপুর বকশীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে এসব নির্বাচনী সরঞ্জাম হস্তান্তর করা হয়েছে। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসান সিদ্দিক ও জেলা নির্বাচন কর্মকর্তা মঞ্জুর আলম এসব নির্বাচনী সরঞ্জম হস্তান্তর করেন।
নির্বাচন কমিশন সুত্রে জানা যায়, বকশীগঞ্জ পৌরসভার মোট ভোটার সংখ্যা ৩০ হাজার ৫৯১জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১৫ হাজার ৭০জন এবং মহিলা ভোটার সংখ্যা ১৫ হাজার ৫২১জন। ৯টি ওয়ার্ডে মেয়র পদে ৬ জন, মহিলা কাউন্সিলর পদে ২১জন ও সাধারন কাউন্সিলর পদে ৫৯জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে।
জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মঞ্জুর আলম  জানান, ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে ১২টি কেন্দ্রের জন্য এসব মালামাল হস্তান্তর করা হয়েছে।
তবে সুষ্ঠু নির্বাচনের স্বার্থে ব্যালট পেপার হস্তান্তর করা হয়নি। ব্যালেট পেপার নির্বাচনে দিন সকাল ৭টার মধ্যে স্ব স্ব নির্বাচনী কেন্দ্র পৌছানো হবে।
নির্বাচনে সুষ্ঠু ভোট গ্রহন ও আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে ব্যাপক প্রস্তুতির কথা জানিয়ে জেলা নির্বাচন কর্মকর্তা জানান, প্রতিটি কেন্দ্রে ১জন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১৫জন আনসার, ১০জন করে সশস্ত্র পুলিশ থাকবে।
এছাড়া ২ প্লাটুন বিজিবি, রেপিড একশন ব্যাটিলিয়নের ৬টি টিম স্ট্রাকিং ফোর্স হিসাবে নিয়োজিত থাকবে, তাদের সাথেও ১জন করে ম্যাজিস্ট্রেট থাকবে।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102