মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন
Bengali Bengali English English

নৌকাই আমার প্রান, বললেন তালুকদার জুমান

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০১৭
  • ১০২৩ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ জুমান, জুমান তালুকদার, জাহিদুল ইসলাম জুমান তালুকদার, জুম্মান, জুম্মু, তালুকদার এগুলো আলাদা শব্দ হলেও এর একটাই অর্থ হচ্ছে নৌকা।
উপজেলা ছাত্রলীগের সভাপতি, বকশীগঞ্জের শ্লোগান, বিরোধীদের আতংকের নাম হচ্ছে এই জুমান। সম্প্রতি বকশীগঞ্জ আন্দোলনের প্রতীক হচ্ছে জুমান।
অন্তঃদ্বন্দ্বে জর্জরিত আওয়ামীলীগের অভ্যন্তরিন কোন্দল যখন অংগসংগঠন গুলো বিভিন্ন দিকবিদিকে ছুটাছুটি করতেছিল এই জুমান তালুকদারের নেতৃত্বে ছাত্রলীগই মুল আওয়ামীলীগের প্রতিটি সিদ্ধান্ত সুচারূপে পালন করেছে।
উপজেলা আওয়ামীলীগের সবচেয়ে বিশ্বস্থ ও আস্থভাজন জুমান তালুকদারের নেতৃত্বে ছাত্রলীগ চলতি পৌর নির্বাচনে দলের পক্ষে অবস্থান নেওয়ায় নৌকার পালে হাওয়া লাগতে শুরু করেছে।
সেই হাওয়াতে এই জনসমুদ্র অতিক্রম করে জয়ের বন্দরে পৌছতে পারে কি না, তার জন্য অপেক্ষা করতে হতে মাত্র ৩৬ ঘন্টারও কম সময়।
বুধবার বিকালে সাংবাদিকদের সাথে কথা বলেন জুমান তালুকদার। এর আগে শারীরিকভাবে অসুস্থ্য থাকা স্বত্বেও নৌকার টানে বিছনা তাকে আটকাতে পারেনি।
দিনভর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহর সাথে প্রচারণার কাজে অংশ নেয় জুমান তালুকদার।
সম্প্রতি মোটরসাইকেল দুঘর্টনায় ডান হাতে কব্জি থেকে নিজের অংশ ভেঙ্গে গেছে। ডাক্তারের পরামর্শ অনুযায়ী কমপক্ষে ২ মাস বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।
কিন্তু জুমান তালুকদারের সেই বিশ্রাম নেয়া হচ্ছে না। নৌকার জয়ের জন্য নেমেছেন মাঠে।
এ প্রসঙ্গে জুমান তালুকদার বলেন, আমার আদর্শ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব, নেত্রী আমার হাসিনা, মার্কা আমার নৌকা। ছাত্রলীগ সবসময় নৌকার সাথে রয়েছে, নৌকার সাথে থাকবে। কারণ নৌকাই আমার প্রাণ।
তিনি বলেন, প্রথম দিকে প্রার্থীকে নিয়ে একটু সমস্যা ছিল কিন্তু জেলা ও উপজেলা আওয়ামীলীগের ঐকান্তিক প্রচেষ্টায় এখন আর সেই সমস্যা নেই। সবার কাছে একটাই লক্ষ্য নৌকার বিজয়।
আগামী ২৮ তারিখে বকশীগঞ্জ পৌরবাসীদের ভোটেই নৌকা বিজয়ী হবে বলেও তিনি আশা করছেন।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102