শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
সাংবাদিক নাদিম হত্যা: ইউপি চেয়ারম্যান বাবুর রিমান্ড মঞ্জুর বকশীগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা খারিজ বকশীগঞ্জে ছাত্রলীগের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষকে স্বাগত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগে রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন বকশীগঞ্জে স্কুল থেকে ফেরার পথে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ধর্ষনের শিকার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নতুন কমিটি গঠিত বকশীগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দেওয়ানগঞ্জে মাদ্রাসা শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে পুলিশের অভিযানে বিএনপির ৯ নেতাকর্মী আটক বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে স্ত্রীর যৌতুকের মামলা

আমরা এখন আর ভিক্ষুকের জাতি নই… বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মীর্জা আজম এমপি

Reporter Name
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০১৭
  • ১২২৮ জন সংবাদটি পড়ছেন

জামালপুরঃ আমরা এখন আর ভিক্ষুকের জাতি নই, আমরা এখন আর ভিক্ষা করে বাজেট দেই না বলে মন্তব্য করেছে বস্ত্র ও পাট মন্ত্রী মীর্জা আজম এমপি।
(১৯ ডিসেম্বর) মঙ্গলবার দুপুরে বকশীগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে জামালপুরের বকশীগঞ্জে বাসকান্দা এলাকায় এক কর্মীসভায় এ মন্তব্য করেন।
তিনি বলেন, খালেদা জিয়ার সর্বশেষ বাজেট দিয়েছে ৯৯ হাজার কোটি টাকা আর বর্তমান সরকার আগামী অর্থবছরে বাজেট দিবে ৫ লক্ষ কোটি টাকা।
মাত্র ৯ বছরে আমরা প্রায় দেশে ৫ গুনে উন্নিতি করেছি।
তিনি আরও বলেন, বিদ্যুৎ, অবকাঠামোসহ দেশের প্রতিটি সেক্টরে উন্নয়নের ধারা অব্যহত আছে বর্তমানে নি¤œ মধ্য আয়ের দেশে রয়েছি আগীম ২০২১ সালে আমরা মধ্য আয়ের দেশে রূপান্তিরিত হতে যাচ্ছি।
শেখ হাসিনার এ ধারা অব্যাহত রাখতে নৌকার মার্কায় ভোট দিতে, আমাদের আবারও ক্ষমতা আনতে হবে।
দলীয় মতভেদ ভুলে চলতি বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীকে বিজয়ী করতে আহ্বান জানান মীর্জা আজম।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক তথ্য ও সাংস্কৃতি মন্ত্রী আবুল কালাম আজাদ এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহ, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, কেন্দ্রীয় মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক আনার কলি পতুল প্রমুখ।
প্রসঙ্গত, আগামী ২৮ ডিসেম্বর বকশীগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
HelloBangladesh