রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৯:০৭ অপরাহ্ন
Bengali Bengali English English

আওয়ামীলীগে ডুয়েল পলেসি বাদ দিন.. ফারুক চৌধুরী

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০১৭
  • ৯২৪ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ আসন্ন নির্বাচনে দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে অভিযোগ করে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী বলেন, দিনে নৌকা নৌকা করবেন, আর রাতে চরিত্র বদলীয় অন্য প্রার্থীকে সমর্থণ দিবেন, এসব ডুয়েল পলেসি বাদ দেন।
জেলা আওয়ামীলীগ বিষয়টি গভিরভাবে পর্যবেক্ষণ করছে। চিহ্নিতরা যত বড়ই নেতা হন গায়ে দলের চাদর থাকবে না।
মঙ্গলবার বিকালে বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নে বাসকান্দায় এক কর্মীসভায় বকশীগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে তিনি এসব কথা বলেন।
স্থানীয় বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে নিজ দলের নেতাকর্মীদের হুশিয়ারী উচ্চারন করে জেলা পরিষদের চেয়ারম্যান এই নেতা আরও বলেন, দলের মধ্যে থেকে দলের ক্ষতি করবেন না। ক্ষতি করার চেষ্টাও করবেন না। করলে পরিনাম ভাল হবে না।দলের বেঈমানদের চিহ্নিত করা হবে।
আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী নজরুল সওদাগরকে উদ্দেশ্য করে বলেন, নজরুল সওদাগর বিএনপির সময় আমার নেতাকর্মীদের বিভিন্ন ভাবে হয়রানী করেছে, রাতে আওয়ামীলীগের নেতাকর্মীকে নিজ ঘরে ঘুমাতে পর্যন্ত দেয়নি। এ ধরণের নেতা কিভাবে আওয়ামীলীগে ঢুকলো, আর কিভাবে যুবলীগের পৌর শাখার সভাপতি হয়। যাদের হাতে হাত দিয়ে ঢুকেছে তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর নিকট বিচার দেওয়া হবে। তার মদদ দাতাদেরও চিহ্নিত করা হবে।
এত কিছুর পরে নজরুল সওদাগরকে কেন যুবলীগ থেকে বহিস্কার হচ্ছে না, এই বিষয়েও বিস্ময় প্রকাশ করেন তিনি।
তিনি ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, যেখানেই নজরুল সওদাগর সেখানেই প্রতিরোধ করা হবে, নজরুর সওদাগর ও তার সমর্থকদেও বিরুদ্ধে প্রয়োজনে সবকিছুই করা হবে।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাট ও বস্ত্র মন্ত্রী মীর্জা আজম এমপি।
সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাবেক তথ্য ও সাংস্কৃতি মন্ত্রী আবুল কালাম আজাদ এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহ, কেন্দ্রীয় মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক আনার কলি পুতুল।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102