সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
কিডনী রোগী মিম এর পাশে দাঁড়ালেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা

বকশীগঞ্জ পৌর নির্বাচন । কাকে সমর্থন দিবে বাংলাদেশ জনকল্যাণ সংগঠন?

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৬ ডিসেম্বর, ২০১৭
  • ১০৫৩ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টার ॥ বকশীগঞ্জ স্থানীয় রাজনীতি ব্যাপক প্রভাবশালী বাংলাদেশ জনকল্যাণ আগামী পৌর নির্বাচনে কাকে সমর্থন দিবে? এই প্রশ্নই সবার মাঝে ঘুরে বেড়াচ্ছে।
স্থানীয়ভাবে বকশীগঞ্জ সাধারণ মানুষের কল্যাণ সাধনের উদ্দেশ্য নিয়ে যে সংগঠন গঠিত হয়েছে তা আগামী ২৮ ডিসেম্বর বকশীগঞ্জ পৌর নির্বাচণে এই সংগঠনটির অবস্থান নিয়ে সবার মাঝে কৌতুহল বিরাজ করছে।
সংগঠনের চেয়ারম্যান বকশীগঞ্জ উপজেলার পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদারের এই নির্বাচনে ভুমিকা কি হবে তা এখন পর্যন্ত স্পষ্ট নয়।

বিএনপি থেকে বের হয়ে এসে বাংলাদেশ জনকল্যাণ সংগঠন গঠিত হওয়ার পর এই সংগঠনের নেতাকর্মীরা বিএনপিপন্থি রাজনীতির সাথে জড়িত থাকলেও তাদের বর্তমানে প্রধান প্রতিপক্ষই হচ্ছেই বর্তমান উপজেলা বিএনপি। এদিকে বিএনপি ঘেষা বাংলাদেশ জনকল্যাণ সংগঠন হলেও তারা সরকারের উন্নয়ন কর্মকান্ডে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সমর্থণ দিয়ে আসছে।
সংগঠনটির গঠন তন্ত্রের প্রধান উদ্দেশ্য ছিল জনকল্যাণ মুলক কাজে নিজেদের নিয়োজিত রাখা। সংগঠনটি গঠিত হওয়ার পর এর চিত্র দেখা গেছে।
বর্তমান নির্বাচন পরিস্থিতিতে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী শাহিনা বেগম, বিএনপি মনোনিত ফখরুজ্জামান মতিন ও স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম সওদাগর জনপ্রিয়তা ও সমর্থকদের দিক থেকে সবাই সমানে সমানে অবস্থান করছেন।
এই মুহুর্তেতে বাংলাদেশ জনকল্যাণ সংগঠন যাকে সমর্থণ করবে তারই জয় হওয়ার সম্ভবনা বেশি।
যোগ্য প্রার্থী হিসাবে তিন জনই সমানে সমান হওয়া এখন বাংলাদেশ জনকল্যাণ সংগঠন সামনে একটাই পথ যোগ্য ও জনদরদী প্রার্থীকে বেছে নিয়ে সমর্থণ করা বলে মন্তব্য করেছেন স্থানীয় ভোটাররা।
তবে জনকল্যাণ সংগঠনের সমর্থন বিষয়ে এ মুহুর্ত্বে দলের মহসচিব থেকে আরাম্ভ করে চেয়ারম্যান পর্যন্ত নির্বাচন নিয়ে মুখ খোলতে নারাজ।
তবে বাংলাদেশ জনকল্যাণ সংগঠনের যুগ্ম মহাসচিব জাহিদুল ইসলাম প্রিন্স বলেন, বর্তমান নির্বাচন পরিস্থিতি বাংলাদেশ জণকল্যাণ সংগঠন গভীরভাবে পর্যবেক্ষণ করছে। আগামী দিনের সার্বিক পরিস্থিতির উপর জণকল্যাণের সমর্থণ অনেকটাই নির্ভর করছে। আরেকটু সময়ের প্রয়োজন।
এখন আগামী দিনের পরিস্থিতিই বলে দিবে জনকল্যাণ কোন পথে যাবে..

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102