শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৩:৫৯ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
প্রধানমন্ত্রী ঘর উদ্বোধন উপলক্ষে জামালপুরের ডিসির সংবাদ সম্মেলন বকশীগঞ্জে জীবনের নিরাপত্তা চেয়ে আপন ভাইদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে ধর্ষনের শিকার পোষাক শ্রমিক, ধর্ষক আটক বকশীগঞ্জে যৌন উত্তেজনা বৃদ্ধির ওষুধ তৈরী ও বিক্রির দায়ে ১ জনের জেল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জ পৌর মানবাধিকার কমিশনের কমিটি অনুমোদন বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের পরিচিতি সভা কামালপুর ইউনিয়নে মানবাধিকার কমিশনের কমিটির অনুমোদন বকশীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে ২টি বাল্য বিয়ে পন্ড, কনের বাবার জরিমানা বকশীগঞ্জে ট্রাকের চাপায় অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু

বকশীগঞ্জ পৌরসভা নির্বাচন ॥ কেউ প্রত্যাহার করেনি মনোনয়ন

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৬ ডিসেম্বর, ২০১৭
  • ৮০১ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টার ॥ সকল জল্পনা কল্পনা শেষে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী থাকছে। নির্বাচন কমিশনের দেওয়া ৬ তারিখে মনোনয়ন প্রত্যাহারের শেষদিনে কেউ মনোনয়ণ প্রত্যাহার করেনি।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সঞ্জিব কুমার সরকার এ তথ্য জানান।

ফলে নির্বাচনে আওয়ামীলীগের ৩ বিদ্রোহী প্রার্থী থাকছেই।
বিদ্রোহী প্রার্থী থাকার ফলে জমে উঠবে নির্বাচন।
আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৩০ হাজার ৫৯৮ জন। ১২টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে প্রথম বারের মত বকশীগঞ্জ পৌরসভার নির্বাচন।
প্রার্থীদের মধ্যে উপজেলা যুবলীগের আহ্বায়ক নজরুল ইসলাম সওদাগর বেশ আলোচিত। খুব কমসময়ে আওয়ামীলীগের মধ্যে একটি ভিত্তি তৈরী করে নিয়েছিলেন তিনি।
উপজেলা আওয়ামীলীগকে পাশ কাটিয়ে স্থানীয় এমপি হাত ধরে আওয়ামীলীগে যোগ দেওয়া এই নজরুল সওদাগর এখন আওয়ামীলীগ ও বিএনপি উভয় প্রার্থীর জন্য দুঃচিন্তার বিষয় হয়ে দাড়িয়েছে।
পুরো পৌর এলাকায় নজরুল সওদাগরের রয়েছে ব্যাপক প্রচার ও প্রচারানা। তার নেতাকর্মীরা দিনরাত নিরলশভাবে কাজ করে যাচ্ছেন।
বিএনপি ও আওয়ামীলীগের দলীয় প্রার্থীর সমর্থকরা নজরুল ইসলাম সওদাগরকেই প্রতিদ্বন্দি ভাবতে শুরু করেছেন।
বকশীগঞ্জ কিয়ামত উল্লাহ কলেজের সাবেক ভিপি ও সাবেক বকশীগঞ্জ সদর ইউনিয়নের সফল চেয়ারম্যান মরহুম আমজাদ হোসেনের ছেলে আনোয়ার হোসেন তালুকদার এলাকায় বেশ জনপ্রিয়। আসন্ন পৌরনির্বাচনে প্রার্থীর জয় পরাজয়ে গুরুত্বপুর্ন ভুমিকা পালন করবে এই অনোয়ার হোসেন তালুকদার বাহাদুর। ইত্যিমধ্যে নিজ বাসাবাড়ী বিক্রি করে মাঠে রয়েছেন তিনি।
এম. নুরুজ্জামান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসাবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। পুরাতন আওয়ামীলী নেতাকর্মীদের তার বেশ গ্রহনযোগ্যতা ও জনপ্রিয়তা রয়েছে। দলীয় প্রার্থীর জয় পরাজয়ে অনেকটাই ভুমিকা রয়েছে তার।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102