রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:৩৯ অপরাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে বিএনপি-শ্রমিকলীগ মুখামুখি, টান টান উত্তেজনা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ আগস্ট, ২০১৭
  • ৭৯৩ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ আগামী ১২ আগষ্ট নিলক্ষিয়া চৌরাস্তা মোড়ে একই স্থান ও সময়ে উভয় দল সভা করার ঘোষনা দেওয়ায় চরম উত্তেজনা বিরাজ করছে।
সম্প্রতি নিলক্ষিয়া ইউনিয়ন বিএনপির একটি পুনার্ঙ্গ কমিটি অনুমোদিত হয়। সেই কমিটির পরিচিত সভা ও নতুন সদস্য সংগ্রহ অভিযান উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করে ইউনিয়ন বিএনপি। সেখানে উপস্থিত থাকবেন পুলিশের সাবেক আইজিপি ও বিএনপি চেয়ারপার্সনের বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আব্দুল কাইয়ুম।
অপরদিকে আসছে ১৫ আগস্ট শোক দিবস পালন উপলক্ষেও প্রস্তুতি সভার আয়োজন করে নিলক্ষিয়া ইউনিয়ন শ্রমিকলীগ। একই স্থান ও সময়ে দুটি দল সভা আহ্বান করায় ২টি দলের মধ্যেই উত্তেজনা বিরাজ করছে।
ইউনিয়ন বিএনপির সভাপতি মমতাজুর রহমান জানান, যথাযথ কতৃপক্ষের অনুমোদন নিয়েই আলোচনা সভার স্থান ও সময় নির্ধারন করা হয়েছে। এখন এর দায় দায়িত্ব প্রশাসনের।

ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আলমাস হোসেন জানান, জাতির জনক বঙ্গবন্ধুর ৭৫ এর ১৫ আগস্ট ঘাতকদের হাতে শাহাদৎ বরণ করেন। ১৫ আগষ্ট পালন উপলক্ষে কয়েকদিন ধরেই ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে প্রস্তুতি সভা চলছে। আগামী ১২ আগষ্ট নিলক্ষিয়া চৌরাস্তা মোড়ে আমাদের জন্য পুর্বনির্ধারিত।

এ বিষয়ে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসলাম হোসেন জানান, বিএনপি কর্তৃক কর্মসুচি পুর্ব নির্ধারিত। তারা উর্ধতন কতৃপক্ষের অনুমোদন নিয়ে এ কর্মসুচি দিয়েছে। বিএনপির সময় হচ্ছে বিকাল তিনটা। এদিকে শ্রমিকলীগের নির্ধারিত সময় হচ্ছে বেলা ১২ টা। স্ব স্ব দল শৃঙ্খলার মধ্য থেকে আলোচনা সভা করলে করতে দেওয়া হবে অন্যত্থায় কাউকে করতে দেওয়া হবে না।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102