বুধবার, ১৬ জুন ২০২১, ০১:২৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে সংবাদ প্রকাশের জের, থানায় চাঁদাবাজীর অভিযোগ করল আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বকশীগঞ্জে রহস্য উদঘাটন করলেন ওসি, জিজ্ঞাসাবাদে জানালো সে বাংলাদেশী বকশীগঞ্জে এসডিজি নীতিমালা বাস্তবায়ন ও প্রত্যাশা নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত বকশীগঞ্জে জনতার হাতে আটক ভারতীয় নাগরিককে উদ্ধার করল পুলিশ বকশীগঞ্জে কর্মরত পুলিশ কনেস্টবল নিজামের অর্থে ১ কিলোমিটার রাস্তা সংস্কার বকশীগঞ্জে দিনমজুর সেজে গণধর্ষন মামলার আসামী গ্রেফতার করল পুলিশ বকশীগঞ্জে স্বেচ্ছাসেবক দলের দুই ইউনিটের আহ্বায়ক কমিটি গঠিত বকশীগঞ্জে শ্বশুর ও দেবরের নির্যাতনে মৃত্যু শয্যায় গৃহবধু বকশীগঞ্জে নারীসহ দুই মাদক ব্যবসায়ী আটক ৬ দফা দিবসে জামালপুর জেলা আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

অপশক্তির বিরুদ্ধে লিখলে নিরাপত্তা দিতে সর্বাত্মক চেষ্টা করবো ..জেলা প্রশাসক আহমেদ কবির

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৩১ মে, ২০১৭
  • ২০০৮ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধি
জামালপুরঃ সব সময় অপশক্তিকে মোকাবেলা করেই সাংবাদিকতাকে এগিয়ে নিয়ে যেতে হয়। আপনারা বস্তুনিষ্ঠ নিশ্চিত করে যেকোন অপশক্তির বিরুদ্ধে সংবাদ লিখলে আপনাদের নিরাপত্তা দিতে সর্বাত্মক চেষ্টা করবো বলে নিশ্চিত করেছেন জামালপুরের নবাগত জেলা প্রশাসক আহমেদ কবির।
বুধবার দুপুরে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব কর্মরত সাংবাদিকদের সাথে তিনি মতবিনিময় কলে তিনি এ কথা বলেন।
প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি আজিজুর রহমান ডলের সভাপতিত্বে মতবিনিময় সভায় বর্তমান প্রশাসন অত্যন্ত জনবান্ধব ও উন্নয়ন বান্ধব। সমাজ ব্যবস্থার রন্ধ্রে রন্ধ্রে দুর্ণীতি যেভাবে ঢুকে পড়েছে তা দুর করতে হলে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। সরকারী কর্মকর্তাদের যে হারে বেতন বৃদ্ধি করা হয়েছে তাতে সৎভাবে জীবন যাপন করা যায়। এই দুর্ণীতি মানবতার বিপর্যয় সৃষ্টি করে। এ থেকে সবাইকে বেড়িয়ে আসতে হবে।
সংবাদ মাধ্যমের গুরুত্ব তুলে ধরে তিনি আরো বলেন, সরকারী চাকুরীর আগে গণমাধ্যমে কাজ করার সৌভাগ্য আমার হয়েছে। আমার অভিজ্ঞতা থেকে বলছি, সব সময় অপশক্তিকে মোকাবেলা করেই সাংবাদিকতাকে এগিয়ে নিয়ে যেতে হয়। আপনারা বস্তুনিষ্ঠ নিশ্চিত করে যেকোন অপশক্তির বিরুদ্ধে সংবাদ লিখলে আপনাদের নিরাপত্তা দিতে সর্বাত্মক চেষ্টা করবো।
মতবিনিময় সভায় জেলা প্রশাসক আহমেদ কবির বলেন, জামালপুরের উন্নয়ন ও অগ্রগতির স্থিতিশীলতা বজায় রাখতে আপনাদের সহযোগীতা নিয়ে কাজ করতে চাই।
নিজের পরিচয় দিয়ে জেলা প্রশাসক বলেন, আমি পাশের জেলা গাইবান্দার মানুষ । প্রকৃতিক দুর্যোগে মানুষজনের নি:স্ব হওয়ার কাহিনীর সাথে আমি পরিচিত। জামালপুর আরেক প্রকৃতিক দুর্যোগ প্রবন এলাকা। প্রতিনিয়ত নদী ভাঙ্গন ও বন্যায় এ জেলায় নি:স্ব মানুষের মিছিল বাড়ছে। এ দুর্যোগ থেকে রক্ষায় নিরলসভাবে কাজ করার অঙ্গিকার ব্যাক্ত করেন তিনি।
জামালপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক দুলাল হোসাইনের সঞ্চালনায় বক্তব্য রাখেন অতিারক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাসেল সাবরিন, এশিয়ান টেলিভিশনের সাংবাদিক আব্দুল জলিল, চ্যানেল আইয়ের সাংবাদিক হাফিজ রায়হান সাদা, ইনকিলাবের সাংবাদিক নুরুল আলম সিদ্দিকী, পলীøকন্ঠ প্রতিদিনের সম্পাদক নুরুল হক জঙ্গি,বাসসের সাংবাদিক মুখলেছেুর রহমান লিখন, দৈনিক সমকালের সাংবাদিক আনোয়ার হোসেন মিন্টু, বাংলার চিঠি ডটকমের সাংবাদিক জাহাঙ্গীর সেলিম,সময় টিভির সাংবাদিক ও প্রেসক্লাবের সহসভাপতি জাহাঙ্গীর আলম,আলোচিত জামালপুরের নির্বাহী সম্পাদক সাজ্জাদ আনসারী,বাংলার চিঠির নির্বাহী সম্পাদক মস্তোফা মনজু,সচেতন কন্ঠের সম্পাদক বজলুর রহমান,জামালপুর কন্ঠের সম্পাদক ছানুয়ার হোসেন, পল্লীকন্ঠের সাংবাদিক মজনু মোল্লা,প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক ও বৈশাখী টিভির সাংবাদিক আনোয়ার হোসেন মুক্তা,সাংস্কৃতিক ও ক্রিড়া সম্পাদক ও পল্লীকন্ঠ প্রতিদিনের সাংবাদিক আলী আজাদ, কার্যনির্বাহী সদস্য বাংলাদেশের খবরের সাংবাদিক শওকত জামান, কার্যনির্বাহী সদস্য ও সংবাদ প্রতিদিনের সাংবাদিক আনোয়ার হোসেন,প্রেসক্লাবের সহসভাপতি(সহযোগী) ও জামালপুর কন্ঠের সাংবাদিক জাহিদ আনোয়ার জাকির,কার্যনির্বাহী সদস্য(সহযোগী) ও মালঞ্চ বাজারের সম্পাদক হাতেম আলী খাদেম, প্রথম আলোর সাংবাদিক আব্দুল আজিজ,দেশটিভির সাংবাদিক সাঈদ পারভেজ তুহিন,সকালের খবরের সাংবাদিক মোস্তাফিজুর রহমান কাজল, বণিক বার্তার সাংবাদিক আরিফ আকন্দ,পল্লীকন্ঠ প্রতিদিনের সাংবাদিক দেলোয়ার হোসেন, প্রতিদিনের সংবাদের সাংবাদিক মঞ্জুরুল হক ও খোলা কাগজের সাংবাদিক মিঠু আহমেদ প্রমুখ।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102