রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
কিডনী রোগী মিম এর পাশে দাঁড়ালেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা

জামালপুর পুলিশ সুপারের বার্তাঃ করোনা সংক্রমন রোধে  বিধিনিষেধ মানতে বাধ্য করা হবে

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৪৬৫ জন সংবাদটি পড়ছেন
নাসির উদ্দিন আহামেদ, পুলিশ সুপার, জামালপুর।

গোলাম রাব্বানী নাদিমঃ জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন আহামেদ বলেন, করোনা সংক্রমনের যে ঊর্ধ্বগতি সেটার রাশ টেনে ধরার জন্য মানুষকে সরকারি যে সকল বিধিনিষেধ আছে সেটি মানতে বাধ্য করা হবে।

তিনি বলেন, আমরা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য হিসেবে সরকারি পরিপত্র অনুযায়ী লকডাউন সফলতায় যে সকল করণীয় যেমন, দোকানপাট বন্ধ রাখা, পণ্যবাহী ও রিকশা ব্যতীত অন্য কোন গাড়ি না চলা, এমনকি বিনা প্রয়োজনে সাধারণ মানুষ যেন ঘরের বাইরে বের না হয় সে বিষয়ে তাদের কে সর্বোচ্চ সচেতন করা, মাস্ক পরিধানে উদ্বুদ্ধ করা, জেলার প্রত্যেক বিটে মাইকিং করা এবং একই সাথে আমরা এনফোর্সমেন্ট এর কাজটিও করছি।

তিনি আরও বলেন জামালপুরে শনাক্তের হার বেশি হওয়ায় কঠোর ভাবে করোনা মহামারী প্রতিরোধে সরকারি নির্দেশনা পালন করতে জেলা পুলিশ বদ্ধ পরিকর। জেলার ৮টি প্রবেশ পথ ছাড়াও শহরের ১০ প্রবেশ মুখে কড়াকড়ি করা হয়েছে। যাতে অন্য জেলা থেকে এই জেলায় কোন প্রকার যানচলাচল করতে না পারে। সেই সাথে শহরে কোন গাড়ি প্রবেশ ও বাহির হতে দেয়া হচ্ছে না। শুধু জরুরি পরিষেবার জন্য এই কঠোর বিধিনিষেধ শিথিল হবে।

তিনি আরও জানান জেলার সকল পুলিশ সদস্য আগামী পহেলা জুলাই পর্যন্ত সকল ছুটি বন্ধ এবং দাপ্তরিক কাজ শিথিল করে সারাক্ষণ মাঠে থাকার নির্দেশনা দিয়া হয়েছে।

এদিকে সরকার ঘোষিত লক ডাউন নিশ্চিত করতে জামালপুর জেলাসহ সকল উপজেলায় পুলিশের টহল জোরদার করা হয়েছে।

সকাল থেকে শহরের গুরুত্বপুর্নস্থানে অবস্থান নিয়ে যানবাহন নিয়ন্ত্রন করার চেষ্টা করে।

এছাড়া জেলার দেওয়ানগঞ্জ, মাদারগঞ্জ, ইসলামপুর, সরিষাবাড়ী, মেলান্দহ, ইসলামপুর ও বকশীগঞ্জ থানা পুলিশসহ হাইওয়ে থানা পুলিশও মাঠে অবস্থান করে।

এসময় শহরের নগর পরিবহন, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হয়।

তাছাড়া পুলিশ ভ্যানে করোনা প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ও মাইকিং করার দৃশ্য চোখে পড়ে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102