রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:৪৯ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
কিডনী রোগী মিম এর পাশে দাঁড়ালেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা

বকশীগঞ্জে নেতাকর্মীবিহীন আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৪৬২ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে নেতাকর্মী বিহীন। ইউনিয়ন পর্যায়েও নেই কোন কর্মসুচি।

সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের সময় শুধু মাত্র উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকসহ আওয়ামীলীগের ৩জন নেতা উপস্থিত ছিলেন। এছাড়া দলীয় অংগ সংগঠনের মধ্যে যুবমহিলালীগের সভাপতি জহুরা বেগম ও তাতী লীগের আহ্বায়ক রাকিবিল্লাহ ছাড়া আর কোন নেতাকর্মীদের উপস্থিত লক্ষ করা যায়নি।

উপজেলা কৃষকলীগ, শ্রমিকলীগ, যুবলীগ, মহিলালীগ, স্বেচ্ছাসেবকলীগ, পৌর আওয়ামীলীগের নেতাকর্মীরা পতাকা উত্তোলনে যোগদেন নি। তবে কি কারণে এ যোগ দেননি সেটা জানা সম্ভব হয়নি।


ছাত্রলীগের সহ সভাপতি মীর্জা সম্রাটসহ কয়েকজন নেতাকর্মী উপস্থিত থাকলেও সংগঠনটির সভাপতি ও সম্পাদকরা ছিল অনুপস্থিত। সব মিলিয়ে ২১জন নেতাকর্মী নিয়ে সকাল সোয়া ৯টার দিকে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এদিকে ইউনিয়ন পর্যায়ের কোন কর্মসুচি দেয়নি বলে জানাগেছে।

বিকালে দলীয় কার্যালয়ে আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করার কর্মসুচি রয়েছে।

এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয় সাংবাদিকদের জানান, দীর্ঘদিন একটানা ক্ষমতা থাকার দলীয় নেতাকর্মীদের মাঝে গা ছাড়া ভাব এসে গেছে।

জামালপুর জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহ জানান, বকশীগঞ্জে আওয়ামীলীগের কোন্দলের কারণে আজ অনিয়ন্ত্রিত হয়ে পড়েছে।

প্রসঙ্গত, উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে অভ্যন্তরিন কোন্দল চরম আকার ধারন করেছে। প্রায় অস্থিত্ববিলীন বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কোমায় থেকে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয়ে স্যালাইনের উপর বেঁচে আছে। গত বছর বন্যা ও বর্তমানে করোনা কালীন সময়ে মানুষের পাশে দাড়াতে পারেনি সরকারী দলটি।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102