রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
কিডনী রোগী মিম এর পাশে দাঁড়ালেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা

করোনায় জীবন উৎসর্গকারী দুই পুলিশ পরিবারে পাশে পুলিশ সুপার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২০ জুন, ২০২১
  • ৩২৬ জন সংবাদটি পড়ছেন

জামালপুর প্রতিনিধিঃ
করোনা মহামারীতে নিহত দুজন পুলিশ সদস্যের পরিবারের সাথে মত বিনিয়ম ও তাদের আর্থিক অনুদান প্রদান করেছেন জামালপুর জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ। রোববার দুপুরে তার নিজ কার্যালয়ে এ মত বিনিময় ও আর্থিক অনুদান প্রদান করেন তিনি।
কোভিট-১৯ মহামারীতে গেল বছর প্রাণ হারান জামালপুর সদরের মেষ্টা ইউনিয়নের পুলিশের উপ পরিদর্শক সুলতান আরেফিন হীরা ও মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের পুলিশ সদস্য আশেক মাহমুদ। তাদের বর্তমান পারিবারিক অবস্থা, ছেলে-মেয়েদের পড়াশুনাসহ যাবতীয় খোঁজ খবর নেওয়ার জন্য রোববার দুপুরে জামালপুর পুলিশ সুপারের কার্যালয়ে আমন্ত্রণ জানান মানবিক পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ। পরে তিনি তাদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে মত বিনিময় করেন এবং দুটি পরিবারকে নগদ ২০ হাজার করে আর্থিক অনুদান প্রদান করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার উপস্থিত ছিলেন।
পুুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ বলেন, মানবিকতা হলো সবার উপর। আমি যতদিন বেঁচে থাকবো সাধ্যমত সকলের পাশে থেকে সহযোগীতা করে যাবো।
পুলিশ সুপারের এমন মহতি উদ্দ্যোগে আনন্দভাব প্রকাশ করেন নিহত দুই পরিবারের সদস্যরা। তারা বলেন, পুলিশের এমন কর্মকর্তা খুব কমই আছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102