মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১০:১২ অপরাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে শ্বশুর ও দেবরের নির্যাতনে মৃত্যু শয্যায় গৃহবধু

স্টাফ রিপোর্টার, জামালপুর
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৯০২ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে শ্বশুর, শ্বাশুরী ও দেবরের নির্যাতনের মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে গৃহবধু মোসলিমা। গৃহবধু মোসলিমা বর্তমানে বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।
৮ মার্চ মঙ্গলবার সকালে বকশীগঞ্জ পৌর এলাকায় মাষ্টারবাড়ী এলাকায় এ গৃহবধু নির্যাতনের ঘটনা ঘটে। রাতে বকশীগঞ্জ থানায় মামলা রের্কড হয়।
থানায় অভিযোগ দেওয়ার সাথে সাথে শ্বশুর শাহামত আলীকে আটক করেছে পুলিশ।
স্থানীয় সুত্রে জানা যায়, বছর দুয়েক আগে পাশ্ববর্তী চড়িয়াপাড়া গ্রামের মফিজল হকের মেয়ে মোসলিমার বিয়ে হয় টিকরকান্দি গ্রামের সোহেল মিয়ার সাথে। বিয়ের পর থেকেই শ্বশুর-শ্বাশুরীসহ দেবর নির্যাতন করে আসছিল।
শনিবার কাপড় ধোয়ার সময় হুইল পাউডার পরিমানের চেয়ে বেশি ব্যবহারের অভিযোগ এনে গৃহবধুকে নির্যাতন করে শ্বশুর সাহামত আলী ও শ্বাশুরী শাহাভানু। এ বিষয়েটি পারিবারিকভাবে সমধান হলেও মঙ্গলবার সকালে দেবর সাইদুর ঢাকা থেকে এসে ঘুমন্ত অবস্থায় গৃহবধু মোসলিমাকে মারধর করে। সাথে যোগ দেয় সাহামত ও শহরভানু। এতে মারাত্মক আহত হয় গৃহবধু।
পরে স্থানীয়রা উদ্ধার করে বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এ নিয়ে বকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলাও হয়েছে । তবে অভিযোগ পাওয়া সাথে সাথেই বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আকিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে শ্বশুর সাহামতকে আটক করে থানায় নিয়ে আসে।
বকশীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আকিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102