মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১০:০১ অপরাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা অভিযোগ, বিব্রত ছাত্রলীগ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ৯৯২ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে নিলক্ষিয়া ইউনিয়নের ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাদ্দাম হোসেনের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানীর অভিযোগ উঠেছে।

এলাকাবাসীদের দাবী নিলক্ষিয়া ইউনিয়ন ছাত্রলীগের মধ্যে ক্ষমতার দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করেই এ ঘটনা ঘটে থাকতে পারে। এ ঘটনায় উপজেলা ছাত্রলীগও বেশ বিব্রত।

স্থানীয় সুত্রে যায়, গত ১৯ মে রাতে এক ঠিকাদারকে ডেকে নিয়ে তার নিকট হতে ২ হাজার টাকা ও একটি মোবাইল ছিনিয়ে নেয় স্থানীয় মোবারকসহ তার সহযোগীরা। পরদিন ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাদ্দাম হোসেনকে ফাঁসাতে তাকে আসামী করে রাসেল মিয়া বাদী হয়ে বকশীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করে। এর পিছনেও রয়েছে ইউনিয়ন ছাত্রলীগের বেশ কয়েকজন প্রভাবশালী নেতা। এ নিয়ে উপজেলা ছাত্রলীগের নেতারও বেশ বিব্রত।

এদিকে ইউনিয়ন ছাত্রলীগের বেশ কয়েকজন নেতাকর্মী জানান, উপজেলা ছাত্রলীগের কোন্দলের জের ইউনিয়ন ছাত্রলীগের উপরও বেশ প্রভাব বিস্তার করছে। তারা এই কমিটি ভেঙ্গে নতুন করে পরিচ্ছন্ন ছাত্রদের দিয়ে কমিটি গঠনের অনুরোধও করেন।

নিলক্ষিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন নিরব সাংবাদিকদের জানান, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন আমাদের পরীক্ষিত কর্মী। সে মেধাবী শিক্ষার্থী। সে এ কাজের সাথে জড়িত নয়। সুষ্ঠু তদন্তপুর্বক দোষিদের আইনের আওতায় আনারও দাবী করেন তিনি।

উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান সজিব জানান, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন এ ঘটনার সাথে কোনভাবেই জড়িত নয়। তাকে ষড়যন্ত্রমুলকভাবে ইউনিয়ন ছাত্রলীগের মধ্যেই একটি গ্রুপ ফাঁসানোর চেষ্টা করছে। প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেন তিনি।  ইউনিয়ন ছাত্রলীগের মধ্যে অভ্যন্তরিন কোন্দলের কথা স্বীকারও করেন হাসানুজ্জামান সজিব।

 

 

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102