মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১০:০৭ অপরাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে চেয়ারম্যানের উপর হামলা, জিআর এর টাকা ছিনতাই

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৫ মে, ২০২১
  • ২৪২৫ জন সংবাদটি পড়ছেন

টাকা লেনদেনের মাধ্যম ‘‘নগদ’’ এর এক নারী কর্মীকে যৌন হয়রানী প্রতিবাদ করায় সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম্যানকে লাঞ্চিত ও অবরুদ্ধ করে একই ইউনিয়নের খান পাড়া এলাকার লোকজন। এ সময় সরকারী টাকা ছিনতাই ও কম্পিউটার ভাঙচুর করা হয় বলে অভিযোগ উঠেছে।
বুধবার দুপুরে সাধুরপাড়া ইউনিয়ের দুঃস্থ মানুষের মধ্যে সরকারী সহয়তা প্রদান কালে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, সরকারী মানবিক সহয়তা প্রদান কালে উপজেলা পরিষদ কর্তৃক নিযুক্ত নগদের এক মহিলা কর্মীকে যৌন হয়রানী করে ইউনিয়ন পরিষদ সংলগ্ন খানপাড়া এলাকার মিনাল খান নামে এক যুবক । এ সময় সেই কর্মী চেয়ারম্যানকে জানালে মিনালকে ধরে নিয়ে গিয়ে থাপ্পড় দেয়। কিছু ক্ষণ পর এলাকার মিনাল খান ও তার আত্মীয় স্বজনরা এক যোগে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের উপর হামলা করে জিআর এর নগদ সহয়তার টাকা ছিনিয়ে নেয় এবং তথ্য কেন্দ্রের কম্পিউটার ভাঙচুর করে চেয়ারম্যানকে অবরুদ্ধ করে রাখে।
পরে পুলিশ খবর পেয়ে অবরুদ্ধ অবস্থায় চেয়ারম্যানকে উদ্ধার করে।
সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহামুদুল আলম বাবু বাংলানিউজকে জানান, নগদের কর্মীকে যৌন হয়রানীর প্রতিবাদ করায় ইউনিয়ন পরিষদের হামলা করেছে মিনাল খানের নেতৃত্বে প্রায় ৩ শতাধিক মানুষ। এ সময় জিআর নগদ টাকা ও কম্পিউটার ভাঙচুর করা হয়।
বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, খবর পেয়েই পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে সাধুরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহামুদুল আলম বাবুকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিবেশ বর্তমানে স্বাভাবিক রয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102