মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:৪৪ অপরাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে লক ডাউনের ২য় দিন, ব্যবসায়ীদের বিক্ষোভ, ব্যবস্থা নিবে প্রশাসন

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ২৯১ জন সংবাদটি পড়ছেন

করোনা সংক্রমন রোধে সরকারী নির্দেশনা পালনে সবকিছুই করবে প্রশাসন’’, উপজেলা নির্বাহী অফিসার মুনমুন জাহান লিজা।

করোনা ভয়াবহ পরিস্থিতে এ ধরনের কর্মকান্ডের সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে’’ শফিকুল ইসলাম সম্রাট, ওসি বকশীগঞ্জ থানা।

স্টাফ রিপোর্টারঃ সারা দেশের ন্যায় বকশীগঞ্জে ২য় দিনের মত যথারীতি লক ডাউন পালিত হয়েছে। তবে দুপুরে লক ডাউন ‘‘ লক ডাউন মানব না, লক ডাউন মানি না ‘’ শ্লোগান দিয়ে একটি বিক্ষোভ মিছিল করে ব্যবসায়ীরা। এ ঘটনায় নড়েচড়ে বসে প্রশাসন।

বকশীগঞ্জে লক ডাউন বিরোধী মিছিল ও সমাবেশ

তাৎক্ষনিকভাবে জুরুরী সভা ডাকে উপজেলা প্রশাসন। বিকাল ৪টার দিকে উপজেলা সম্মেলন কক্ষে ব্যবসায়ীদের সাথে জুরুরী বৈঠকে সরকারী নির্দেশনা পালনে বাধ্যবধকতা বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়। উপজেলার ব্যবসায়ী নেতা ছাড়া বকশীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার, বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, শিল্প ও বণিক সমিতির সভাপতি মানিক সওদাগর, সাধারন সম্পাদক আব্দুল হামিদ অংশ নেয়।এছাড়া সন্ধ্যায় চলমান পরিস্থিতি নিয়ে বকশীগঞ্জ থানাতেও এক জুরুরী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

করোনা এই ভয়াবহ পরিস্থিতি তে ব্যবসায়ীদের এ ধরনের বিক্ষোভ সমাবেশ হওয়ায় স্থানীয় এমপি আবুল কালাম আজাদও মর্মাহত হন এবং এর জড়িতদের বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশনা দেন বলে জানাগেছে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে ব্যবসা প্রতিষ্ঠান খোলার চেষ্টা করলে ব্যবসায়ী নেতাদের চাপে পরে সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখে ব্যবসায়ীরা।

জুরুরী বৈঠক শেষে লক ডাউন নিশ্চিত করতে  বিকালে উপজেলা নির্বাহী অফিসার মুনমুন জাহান লিজা ও সহকারী কমিশনার (ভুমি) স্নিগ্ধা দাশসহ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয় মাঠে নামেন।

করোনার এই ভয়াবহ অবস্থায় কার ইন্দন বা নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল হয়েছে তা খতিয়ে দেখছে আইন শৃঙ্খলা বাহিনী।

এ বিষয়ে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম সম্রাট সাংবাদিকদের জানান, যারা এ ধরনের কর্মকান্ডের সাথে জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার মুনমুন জাহান লিজা জানান, সরকারী নির্দেশনা বাস্তবায়নে উপজেলা প্রশাসন নিরলস কাজ করে যাচ্ছে । সরকারী নির্দেশনার বাইরে যাওয়ার কোন সুযোগ নেই। সরকারি নির্দেশনা বাস্তবায়নে সকলের সহযোগিতাও তিনি কামনা করেন ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102