মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:১৭ অপরাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে লকডাউন নিশ্চিত করতে কঠোর অবস্থানে প্রশাসন

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ১৫৯ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ  করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে কঠোরভাবে মাঠে নেমেছেন প্রশাসন।

সোমবার লকডাউনের প্রথম দিনে বকশীগঞ্জ উপজেলা প্রশাসন ও থানা প্রশাসন সর্বশক্তি নিয়ে মাঠে নামেন।বকশীগঞ্জ পৌর শহর সহ বিভিন্ন ইউনিয়নের বাজার গুলোতে প্রথম দিনেই অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজা ও বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম সম্রাট।

সকাল থেকেই ইউএনও মুন মুন জাহান লিজা, এসিল্যান্ড স্নিগ্ধা দাস, ওসি শফিকুল ইসলাম সম্র্রাট, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী বকশীগঞ্জ পৌর শহরে লকডাউন নিশ্চিত করতে অভিযান শুরু করেন। যারা অপ্রয়োজনে ঘর থেকে বের হয়েছেন তাদেরকে জরিমানার আওতায় আনা হয়।

ইউএনও-ওসির এ্যাকশনে পুরো শহর নিস্তব্ধ হয়ে যায়। শহরের সকল দোকান পাট বন্ধ রাখা হয়। শুধুমাত্র জুরুরী সেবা ব্যতিত সকল কিছু বন্ধ করা হয়।

লকডাউনের প্রথম দিন পুরো শহর ছিল প্রশাসনের দখলে। মানুষকে সচেতন করতে ব্যাপক প্রচারণা চালানো হয়। হ্যান্ড মাইক নিয়ে নিজেই মাইকিং করেন ইউএনও মুন মুন জাহান লিজা।

শুধু বকশীগঞ্জ শহরেই নয় জনবহুল এলাকা ছাড়াও বিভিন্ন ইউনিয়নের হাট-বাজার গুলোতে অভিযান পরিচালনা করা হয়। বকশীগঞ্জ পৌর ছিল প্রায় ফাঁকা। প্রথম দিনে জনসমাগম ছিল খুবই কম।

বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস, বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্র্রাট, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় সহ ব্যবসায়ী নেতৃবৃন্দ লকডাউন কার্যকর ও বাস্তবায়নে উপস্থিত ছিলেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102