রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
কিডনী রোগী মিম এর পাশে দাঁড়ালেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা

বকশীগঞ্জে হেফাজতের আন্দোলন সমর্থণ দিয়ে ছাত্রলীগকে বিদায় জানালো ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক

স্টাফ রিপোর্টার, জামালপুর
  • প্রকাশের সময় : সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ৭৮৮ জন সংবাদটি পড়ছেন

আজকে মুসলিম জনতার মতামতকে উপেক্ষা করে ভারতের ইসলাম বিদ্বেষী, সিমান্ত হত্যাকারী, কাশ্মীর দখল কারী, কসাই মুদি, সন্ত্রাস মুদিকে দেশে আমন্ত্রণ জানানোর কারণে এবং নামাজি মুসলমানদের উপর বর্বর নির্যাতন ও ঘৃণ্যতম ভাবে মুসলমানদের গুলি করার কারণে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আমি জামালপুর, বকশিগঞ্জ -৬ নং নিলাখিয়া ইউ/পি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে পদত্যাগ করলাম, সাগর ইসলাম।

স্টাফ রিপোর্টার

হেফাজতের আন্দোলন সমর্থণ দিয়ে ছাত্রলীগকে বিদায় জানালো জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাগর মিয়া।
নিজের ফেসবুক আইডি থেকে এ ঘোষনা দেন।
ফেসবুকে তিনি লেখেন, আমি সাগর ইসলাম, সাংগঠনিক সম্পাদক ৬নং নিলাক্ষিয়া ইউ/পি ছাত্রলীগ।
আজকে মুসলিম জনতার মতামতকে উপেক্ষা করে ভারতের ইসলাম বিদ্বেষী, সিমান্ত হত্যাকারী, কাশ্মীর দখল কারী, কসাই মুদি, সন্ত্রাস মুদিকে দেশে আমন্ত্রণ জানানোর কারণে এবং নামাজি মুসলমানদের উপর বর্বর নির্যাতন ও ঘৃণ্যতম ভাবে মুসলমানদের গুলি করার কারণে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আমি জামালপুর, বকশিগঞ্জ -৬ নং নিলাখিয়া ইউ/পি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে পদত্যাগ করলাম।
আমার কথা হলো যে দলে ইসলামকে সম্মান দিতে পারে না, জনগণের ইচ্ছার কথার মূল্য দেওয়া হয়না। যারা ভাস্কর্যকে হালাল মনে করে,যারা রামবাম নাস্তিকদের কথা শুনে, সেই দলে কোনো মুসলমান থাকতে পারে না, আমিও থাকতে পারিনা।
আজকে থেকে বয়কট করলাম ছাত্রলীগ। এখনই আমার প্রোফাইল থেকে সাংগঠনিক সম্পাদক পদটি ডিলিট করে দিলাম।
যদি কোনো দিন বঙ্গবন্ধুর পূর্ণ আদর্শ ছাত্রলীগের মাঝে ফিরে আসে এবং ভারতের দালালী বাদ দেয়, দেশের আলেম উলামাকে সম্মান দেয়,হারাম এবং গুনার কাজ থেকে সরকার বিরত থাকে তখন দেখবো কি করা যায়। এর আগ পর্যন্ত আওয়ামিলীগ ও ছাত্রলীগের দালালী বাদ দিয়ে দিলাম।
একজন মুসলমান হিসাবে কোরআন হাদিস মুতাবেক আগে ইসলামকে প্রধান্য দেওয়া ফরজ।
তাই আমার প্রিয় মুসলমান ছাত্রলীগ ভাইদের বলছি যার ভিতরে ঈমান আছে, যদি মনে করেন একদিন মরতে হবে, আপনার বিচার হবে তাহলে আপনিও দুনিয়ার দল ও লোভ লালসা বাদ দিয়ে পদত্যাগ করে ইসলামের সাথে থাকবেন।
আর মনে রাখবেন ভারত কোনো দিন মুসলমানদের বন্ধু হতে পারবেনা। তাই পবিত্র কোরআনের ২৬ আয়াত বাদকারী, ইসলাম বিদ্বেষী, মুসলিম হত্যাকারী কুলাঙ্গার মুদির দেশ ভারতকে না বলুন।



মনে রাখবেন এক মাঘে শীত যায়না,ক্ষমতা চিরস্থায়ী নয়। আল্লাহ যাকে ইচ্ছে ক্ষমতায় রাখেন আবার যাকে ইচ্ছে ক্ষমতা থেকে বিদায় করেন।
হে আল্লাহ আমাদের ভিতরে তোমার ভয় ঢুকিয়ে দাও, যাতে আমরা সব কিছু বাদ দিয়ে তোমার রাস্তায় ফিরে আসতে পারি – আমিন।
সাগর ইসলাম

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102