রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:০৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
কিডনী রোগী মিম এর পাশে দাঁড়ালেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা

বকশীগঞ্জে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী ধর্ষন, থানায় অভিযোগ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ১১১৯ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে বিয়ের প্রলোভনে এক কলেজ ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। এ ঘটনায় বকশীগঞ্জ থানায় অভিযোগ দিয়েছে কলেজ ছাত্রী।

এ ঘটনায় পলাতক রয়েছে ধর্ষক মাহমুদুল হাসান সবুজ। সবুজ বকশীগঞ্জ উপজেলার বগারচর ইউনিয়নের টাঙ্গারীপাড়া গ্রামের শরিফ উদ্দিনের ছেলে।

সোমবার রাত সাড়ে ১০ টার দিকে বকশীগঞ্জ থানায় অভিযোগ দেয় কলেজ ছাত্রী।


অভিযোগে জানা যায়, ঢাকা একটি মহিলা কলেজে অধ্যায়নরত ওই শিক্ষার্থী ফেসবুকে পরিচয় হয় সবুজের সাথে। বিয়ের প্রলোভনে প্রায় ২ বছর যাবত ধর্ষন করে আসছে সবুজ। বিয়ের জন্য চাপ দিলে বিয়ের নাটক সাজিয়ে এক হুজুর দ্বারা বিয়ে কাজ সম্পন্ন করে। চলতি মাসের ৯ তারিখ ওই কলেজ ছাত্রী বিয়েটি রেজিষ্ট্র করার জন্য চাপ সৃষ্টি করলে ধর্ষক সবুজ পলিয়ে যায়।

পরে স্ত্রীর দাবী নিয়ে ধর্ষক সবুজের বাড়ীতে গেলে ধর্ষকের বোন জামাই নুরুল আমিন, তার চাচাতো ভাই দেলোয়ার হোসেন ও বাবা শরিফ উদ্দিন কলেজ ছাত্রীকে মারধোর করে। পরে ৯৯৯ এ ফোন দেয় ধর্ষনের শিকার কলেজ ছাত্রী। ফোন পেয়ে সোমবার রাত ১০টার দিকে পুলিশ টাঙ্গারীপাড়া গ্রাম থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় একটি অভিযোগ দেয় কলেজ ছাত্রী।

বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু আহাম্মেদ  ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষকসহ অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

 

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102