মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:১২ অপরাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে দিনদুপুরে ব্যাংক কর্মকর্তার বাসায় চুরি!

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ১৫১ জন সংবাদটি পড়ছেন

বকশীগঞ্জঃ জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় দিনদুপুরে ঘরের দরজা ভেঙে ব্যাংক কর্মকর্তার বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এ সময় দুবৃর্ত্তরা নগদ টাকা, স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে গেছে। ৯ ডিসেম্বর বেলা ১১টার দিকে এ ঘটনা।

বকশীগঞ্জ থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পৌর এলাকার সর্দারপাড়া গ্রামের ব্যাংক কর্মকর্তা মকবুল হোসেনের বাসায় ৯ ডিসেম্বর বেলা ১১টা থেকে ১২টার মধ্যে চুরির ঘটনা ঘটে।

ইসলামী ব্যাংক নালিতাবাড়ী শাখার ব্যবস্থাপক মকবুল হোসেন চাকরির সুবাধে নালিতাবাড়ীতে এবং তার স্ত্রী আফরোজা বেগম জরুরী কাজে বকশীগঞ্জ সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ে গেলে এই সুযোগে তাদের বাসার দরজা ভেঙে আলমিরার ভেতরে থাকা নগদ এক লাখ টাকা ও ৬ ভরি স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে বিদ্যালয় থেকে বাসায় ফিরে আফরোজা বেগম দরজা ভাঙা দেখলে পুলিশকে খবর দেয়। পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে চুরির আলামত সংগ্রহ করাসহ ঘটনা সরেজমিনে পরিদর্শন করেছেন।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, বেলা ১১টা থেকে ১২টার মধ্যে চুরির ঘটনা ঘটেছে। ঘটনাটি জানার সঙ্গে সঙ্গে তিনি ফোর্স পাঠিয়েছেন। তবে এঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102