বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৬:৩৭ পূর্বাহ্ন
Bengali Bengali English English

শ্রদ্ধা ও ভালবাসায় চির বিদায় নিলেন আবুল কালাম আজাদ মেডিসিন

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ৯৩৫ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে শ্রদ্ধা আর ভালবাসা নিয়ে চির বিদায় নিলেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও ফার্মা এন্ড ফার্ম কর্ণধার আবুল কালাম আজাদ মেডিসিন। তিনি জামালপুর জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদকও ছিলেন।

৩ ডিসেম্বর ভোরে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে তিনি করোনাতে আক্রান্ত হলেও সর্বশেষ রিপোর্টে করোনা মুক্ত হয়ে বাড়ীও ফিরেছিলেন। তবে শারিরীক অন্যান্য অসুস্থ্যতার কারণে আবারও হাসপাতালে ভর্তি হন। এ সময় চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান।

এর আগে  বৃহস্পতিবার দুপুর ২ টায় নয়াপল্টন সিটি হার্টের সামনে ১ম ও  বেলা তিনটায় গাজীপুরের হোতাপাড়ায় তার ২য় জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।

শুক্রবার দুপুর ১১টা থেকে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে জামালপুর জেলা আওয়ামীলীগ, বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তার শ্রদ্ধা নিবেদনের অংশ হিসাবে পুস্পস্তবক অর্পন করেন।

পরে  শুক্রবার বেলা ৩টায় নিজবাড়ী বকশীগঞ্জের নয়াপাড়ায় ৩য় জানাযা নামাজ শেষে পারিবারিক কবরাস্থনে দাফন করা হয়।

জানাযায় অংশ নেন  সাবেক পাট প্রতিমন্ত্রী ও বর্তমান এমপি মীর্জা আজম, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহামেম্দ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, সহসভাপতি আবু জাফর, বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর সহ এলাকার সর্বসাধারন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102