বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৪:৩৫ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে জীবনের নিরাপত্তা চেয়ে আপন ভাইদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে ধর্ষনের শিকার পোষাক শ্রমিক, ধর্ষক আটক বকশীগঞ্জে যৌন উত্তেজনা বৃদ্ধির ওষুধ তৈরী ও বিক্রির দায়ে ১ জনের জেল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জ পৌর মানবাধিকার কমিশনের কমিটি অনুমোদন বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের পরিচিতি সভা কামালপুর ইউনিয়নে মানবাধিকার কমিশনের কমিটির অনুমোদন বকশীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে ২টি বাল্য বিয়ে পন্ড, কনের বাবার জরিমানা বকশীগঞ্জে ট্রাকের চাপায় অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু বকশীগঞ্জে বিট পুলিশিং সচেতনতায় পথসভা অনুষ্ঠিত

জামালপুরে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৪৫ জন

স্টাফ রিপোর্টার, জামালপুর
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ৪৭৮ জন সংবাদটি পড়ছেন

জামালপুরঃ নির্বাচন কমিশন কর্তৃক তপসিল ঘোষনা করা না হলেও দলীয়ভাবে জামালপুর জেলা আওয়ামীলীগের মনোনয়ন সংগ্রহ করেছে ৪৫ জন দলীয় নেতাকর্মী।

দলীয় মনোনয়ন বিক্রির শেষ দিনে এ সংখ্যা পাওয়া যায়। আগামীকালই ২ ডিসেম্বর বিকাল ৫টার মধ্যে বিক্রিকৃত মনোনয়ন পত্র আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জমা দিতে হবে।

জামালপুর জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আসাদুজ্জামান বাবু  জানান, আসন্ন পৌরসভা নির্বাচনে জামালপুর পৌরসভায় ১১ জন, সরিষাবাড়ী পৌরসভায় ১০ জন, মাদারগঞ্জে-১ জন, মেলান্দহে-৬  ইসলামপুরে-৯, দেওয়ানগঞ্জে-৮ মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। আগামীকাল ২ ডিসেম্বর যথাযথভাবে পুরণ করে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

জামালপুর জেলায় মোট পৌরসভার সংখ্যা ৮টি হলেও বকশীগঞ্জ ও হাজরাবাদ পৌরসভাতে নির্বাচন হচ্ছে না।

একাধীক মনোনয়ন সংগ্রহকারী প্রার্থীরা জানান প্রতিটি দলীয় মনোনয়ন ফরমের জন্য মুল্য ধরা হয়েছে ৫০হাজার টাকা।

জেলা আওয়ামীলীগের প্রথম দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন জামালপুর পৌরসভার বর্তমান মেয়র মীর্জা সাখাওয়াতুল আলম  মনি। তিনি ফরম পুরণ করে জমাও দিয়েছেন।

এ বিষয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহ  জানান, কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশনা অনুযায়ী মনোনয়ন বিতরণ ও সংগ্রহ করা হচ্ছে। আগামী ৪ ডিসেম্বর জেলা আওয়ামীলীগের সভা শেষে ৫ ডিসেম্বর প্রতিটি পৌরসভায় ৩জন করে সম্ভব্য নামের তালিকা কেন্দ্রে প্রেরণ হবে। কে মনোনয়ন পাবেন, সেটি দলীয় নীতি নির্ধরকরাই নির্ধারন করবেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102