বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৬:১৫ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে জীবনের নিরাপত্তা চেয়ে আপন ভাইদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে ধর্ষনের শিকার পোষাক শ্রমিক, ধর্ষক আটক বকশীগঞ্জে যৌন উত্তেজনা বৃদ্ধির ওষুধ তৈরী ও বিক্রির দায়ে ১ জনের জেল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জ পৌর মানবাধিকার কমিশনের কমিটি অনুমোদন বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের পরিচিতি সভা কামালপুর ইউনিয়নে মানবাধিকার কমিশনের কমিটির অনুমোদন বকশীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে ২টি বাল্য বিয়ে পন্ড, কনের বাবার জরিমানা বকশীগঞ্জে ট্রাকের চাপায় অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু বকশীগঞ্জে বিট পুলিশিং সচেতনতায় পথসভা অনুষ্ঠিত

বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৯৪০ জন সংবাদটি পড়ছেন

বকশীগঞ্জঃ জামালপুরের বকশীগঞ্জে ৫ মাস বয়সী এক সন্তানকে হত্যার দায়ে মোস্তুফা(৩২) নামে এক পিতাকে মৃত্যুদণ্ড ও ৫০হাজার টাকা জরিমানা করে রায় দিয়েছেন জামালপুর দায়রা জজ আদালত।
মোস্তুফা, পাশ্ববর্তী শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার দুধনই গ্রামের আব্দুল করিমের ছেলে। রায়ের সময় মোস্তুফা পলাতক ছিল।
রবিবার দুপুরে জামালপুর দায়রা জজ আদালতের বিচারক জুলফিকার আলী এ দন্ডাদেশ দেন।
মামলাসুত্রে জানাযায়, জামালপুরের বকশীগঞ্জে টুপকারচর গ্রামে ২০১১ সালে ১৯ মে বিকালে একটি মোবাইলের জন্য স্ত্রী রোজিনার সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে ৫মাস বয়সী নিজের সন্তান আসিফকে পা ধরে চৌকির সাথে আছাড় দিলে ঘটনাস্থলেই মারা যায়।
পরে স্থানীয়রা তাকে ধরে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে পিতা মোস্তুফাকে আটক করে। এ ঘটনায় স্ত্রী রোজিনা বেগম বাদী হয়ে পরদিন ২০.০৫.২০১১ তারিখে বকশীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
মামলায় ১৪ জন স্বাক্ষীর মধ্যে ৯ স্বাক্ষী প্রদান করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বকশীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম ঘটনার তদন্ত করেন। আসমিপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট নাজমুল হক ও অ্যাডভোকেট কামাল।

জামালপুর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) নির্মল কান্তি ভদ্র ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102