রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৯:০৯ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :

বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৭২৫ জন সংবাদটি পড়ছেন

বকশীগঞ্জঃ জামালপুরের বকশীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বকশীগঞ্জ পৌর শাখা কমিটির অনুমোদন দিয়েছে জামালপুর জেলা বিএনপি।
কমিটির আহ্বায়ক হিসাবে জাহিদুল ইসলাম প্রিন্স ও সদস্য সচিব হিসাবে এডঃ আনিছুজ্জামান গামা সদস্য সচিব করে মঙ্গলবার জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীম ও সাধারন সম্পাদক এডঃ শাহ মোঃ ওয়ারেছ আলী মামুন এ কমিটির অনুমোদন দেন।
এছাড়া যুগ্ম আহ্বায়ক হিসাবে নজরুল ইসলাম, আশরাফ আলী, শাহাজাহান পারভেজ (শাহিন) মাসুদ বকশী, গোলাম রাব্বানী বানী, মোহাম্মদ শহিদুল্লাহ, জহুরুল হক, আব্দুর রাজ্জাক, আলী আকবর, খন্দকার নবিনুর ইসলাম, আব্দুল্লাহ আল শাফি লিপন, মঈনুর হোসেন সম্পদ ও বেলাল হোসেনকে যুগ্ম সম্পাদক করা হয়েছে। সাবেক পৌর বিএনপির আহ্বায়ক হাফিজুর রহমান ফিরোজকে ১নং সদস্য করা হয়েছে।
এ কমিটির মোট সদস্য সংখ্যা ৭৩ জন।
বকশীগঞ্জ পৌল বিএনপি পুর্বেকার কমিটি বিলুপ্তি করিয়া অত্র ৭৩ সদস্য বিশিষ্ট্য আহ্বায়ক কমিটি অনুমোদন করা হলো। আগামী ৯০ দিন (৩ মাস) এর মধ্যে বকশীগঞ্জ পৌরসভাধীন ওয়ার্ড সম্মেলনের মাধ্যমে সংশ্লিষ্ট কমিটি গঠনপুর্বক পৌরসভা সম্মেলনের মাধ্যমে পৌর বিএনপি নির্বাহী কমিটি গঠন করতে হবে বলে শর্ত দেওয়া হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102