শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:২১ পূর্বাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জ উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলামের বিরুদ্ধে অপপ্রচার

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৯৩৬ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলামের বিরুদ্ধে অপপ্রচারের লিপ্ত হয়েছে একটি চক্র।  এই অপ্রচারকারীদের বিরুদ্ধে আইনগত গত ব্যবস্থা প্রক্রিয়ায়ধীন রয়েছে বলেও জানাগেছে।

এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম জানান, দেশে মাছ ও মুরগির খামারিদের মাঝে সবচেয়ে কম দামে ওষুধ সরবরাহসহ নানা সেবাদানকারী প্রতিষ্ঠান ‘আদিয়ান এগ্রো লিমিটেড’ এর পরিচালক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।

ঢাকার একটি সংঘবদ্ধ  সিন্ডিকেট ধারাবাহিক ষড়যন্ত্রের অংশ হিসেবেই আদিয়ান এগ্রোর বিরুদ্ধে মনগড়া, মিথ্যা, ভিত্তিহীন গুজব ছড়ানোর পাঁয়তারা চালায়। ওই সিন্ডিকেট যেকোনো উপায়ে আদিয়ান এগ্রো লিমিটেডকে নিষ্ক্রীয় বানিয়ে বাজারে মাছ-মুরগির ওষুধ মূল্য আকাশচুম্বী করার ষড়যন্ত্রে মেতে উঠে।

এর অংশ হিসাবে আদিয়ান এগ্রো লিমিটেড এর বিরুদ্ধে গত মে মাসের প্রথম সপ্তাহে ২টি দৈনিকি পত্রিকায় একটি সংবাদ পরিবেশন করে। ঠিক পরদিনই ওই সংবাদের প্রতিবাদ ছাপা হয়।

বেশকিছু গোয়েন্দা সংস্থাও তদন্ত করে ঘটনার কোন সত্যতা পায়নি। স্বাভাবিকভাবেই ‘আদিয়ান এগ্রো লিমিটেড’ তাদের ব্যবসা পরিচালনা করে আসছে।

কিন্তু সোমবার দুপুর থেকে উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলামকে জড়িয়ে ৩/৪জন ফেসবুক ব্যবহারকারী ওই সংবাদের লিংকসহ বিভ্রান্তমুলক কথাবার্তা লেখে নিজের ওয়ালে পোষ্ট করে।

এসব অপপ্রচারকারী বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102