শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:৪৯ পূর্বাহ্ন
Bengali Bengali English English

বক‌শীগ‌ঞ্জে ষড়য‌ন্ত্রের শিকার আওয়ামীলীগ নেতা!

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ২৫৯ জন সংবাদটি পড়ছেন

খাদ‌্য বান্ধব কর্মসূ‌চির চাল আত্মসা‌তের ষড়যন্ত্রমূলক দা‌য়েরকৃত মামলা মাথায় নি‌য়ে বক‌শিগঞ্জ উপ‌জেলার বাট্টা‌জোড় ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের নির্বা‌চিত সাধারণ সম্পাদক সা‌বেক সেনা সদস‌্য ডাঃ মুন্নাফ নি‌জে‌কে নি‌র্দোষ দাবী ক‌রে‌ছেন।
এই ‌নি‌য়ে  জামালপুর জেলা আওয়ামী লীগ ও বক‌শীগঞ্জ উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি সম্পাদক বরাব‌রে আ‌বেদন ক‌রে‌ছেন তিনি।

গত ২১ এ‌প্রিল র‌্যাব-১৪ সদস‌্যরা বাট্টা‌জোড় নতুন বাজার এলাকা থে‌কে ১২ বস্তা (৬০০ কে‌জি) চাল উদ্ধার ক‌রে। ওই দিনই র‌্যাব বাদী হ‌য়ে বক‌শিগঞ্জ থানায় মামলা দা‌য়ের কর‌লে পর‌দিন বক‌শিগঞ্জ উপ‌জেলা প‌রিষদের সাম‌নে থে‌কে আটক ক‌রে। এর প্রেক্ষি‌তে প‌রের দিন দল থে‌কে ব‌হিষ্কার হন।

২ মাস ১৬ দিন কারাবা‌সের পর তি‌নি জা‌মি‌নে মু‌ক্তি পান। প‌রে এই মামলাটি ষড়যন্ত্রমূলক দাবী ক‌রে জেলা ও উপ‌জেলা আওয়ামী লীগের সভাপ‌তি সম্পাদক বরাব‌রে ব‌হিষ্কারা‌দেশ প্রত‌্যাহার চে‌য়ে আ‌বেদন ক‌রে‌।
এই বিষ‌য়ে ডাঃ আব্দুল মুন্নাফ জানান, আ‌মি স‌ঠিক নিয়‌মে চাল বিতরণ ক‌রে‌ছি। কে বা কারা এসব চাল মজুদ রেখে‌ছিল আ‌মি জানিনা। আমা‌কে ষড়যন্ত্রমূলক এই মামলায় আসামী করা হ‌য়ে‌ছে।

উপ‌জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় জানান, তার দা‌খিলকৃত কাগজপত্রা‌দি দে‌খে বুঝা যায় তি‌নি নি‌র্দোষ। আগামী সভায় সিদ্ধান্ত নেওয়া হ‌বে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102