শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:০২ পূর্বাহ্ন
Bengali Bengali English English

শ্রীবরদী উপজেলা আ`লীগের সাধারণ সম্পাদকের উপর হামলা, হামলাকারী আটক

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ৩৮৮ জন সংবাদটি পড়ছেন

শেরপুরের শ্রীবরদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোতাহারুল ইসলাম লিটনের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় হামলাকারীকে আটক করেছে পুলিশ। ৩১ অক্টোবর শনিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয় সংলগ্ন শ্রীবরদী-বকশিগঞ্জ সড়কে সেতুর ওপর এ ঘটনা ঘটে। এতে গুরুতর আহত মোতাহারুল ইসলাম লিটনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলাকারী হোটেল শ্রমিক মঞ্জু (৩২) পৌরশহরের পূর্ব চককাউরিয়া এলাকার গুচ্ছু মিয়ার ছেলে। এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।
জানা যায়, শ্রীবরদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোতাহারুল ইসলাম লিটন পৌরশহরের তাতিহাটি এলাকার বাসা থেকে দলীয় কার্যালয়ে মোটরসাইকেলে আসার পথে কার্য়ালয় সংলগ্ন সেতুর ওপর এলে মাদকসেবী হোটেল শ্রমিক মঞ্জু পিছন থেকে রড দিয়ে অতর্কিতভাবে তার মাথায় আঘাত করে। এতে তার মাথায় গুরুতর জখম হয়। পরে আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে আহত অবস্থায় লিটনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনার পরই অভিযান চালিয়ে হামলাকারী মঞ্জুকে আটক করে পুলিশ। পরিবারের সদস্যদের ধারনা, কেউ উদ্দেশ্য প্রনোদিতভাবে হত্যার করার জন্য এ হামলার ঘটনা ঘটিয়েছে। হামলার প্রতিবাদে সন্ধ্যায় বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট তারিকুল ইসলাম ভাসানি বলেন, আমরা এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। হামলার সত্যতা নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, হামলাকারীকে আটক ও আলামত উদ্ধার করেছি। ঘটনার তদন্ত চলছে। খবর পেয়ে হাসপাতালে ভির করছে নেতাকর্মীরা। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102