মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৩০ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব

বকশীগঞ্জে মধ্যবয়সী নারী ধর্ষন, আটক-১

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৮৮৮ জন সংবাদটি পড়ছেন

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ৪০ বছর বয়সী এক নারীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে সাজু মিয়া (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

২৩ অক্টোবর রাত ৯টার দিকে বগারচর ইউনিয়নের ঘাসিরপাড়া বাংগাল পাড়া গ্রামের নিজ বাড়ির পাশ থেকে সাজু মিয়াকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় বকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন ওই নির্যাতিতা নারীর স্বামী।

বকশীগঞ্জ উপ-পরিদর্শক (এসআই) শরিফ আহাম্মেদ জানান, গত ১৭ অক্টোবর বিকাল ৪টার দিকে ঘাসির পাড়া বাংগাল পাড়া গ্রামের আছমত আলীর ছেলে সাজু মিয়া একই গ্রামের ভুক্তভোগী নারীকে তার রান্না ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন।

ধর্ষণের পর এ ঘটনা কাউকে না বলতে নির্যাতিতা নারীকে চাপ প্রয়োগ করেন ওই যুবক। পরে ঘটনাটি জানাজানি হলে নির্যাতিতা ওই নারীর স্বামী ২৪ অক্টোবর সকালে ধর্ষক সাজু মিয়া মিয়াসহ ৩ জনের নামে বকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

এর আগে মৌখিক অভিযোগের ভিত্তিতে বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক শরিফ আহাম্মেদ অভিযান চালিয়ে ওই যুবকের বাড়ির পাশ থেকে তাকে গ্রেপ্তার করেন।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, নারী ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে এবং গ্রেপ্তার সাজু মিয়াকে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102