মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:১০ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব

বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ৯৯৯ জন সংবাদটি পড়ছেন

জামালপুরঃ জামালপুরের বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও উপজেলা ছাত্রলীগের সংর্ঘষে প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়। ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদারের নাম পরিচয় পাওয়া গেলেও অন্যান্য আহতদের তাৎক্ষনিক নাম ও পরিচায় পওয়া যায়নি।
রবিবার দুপুরে ৩ দফা হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে।
বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে একটি র‌্যালী বের করে বকশীগঞ্জ পৌর আওয়ামীলীগ এ সময় পাটহাটি এলাকায় পিছন থেকে হামলা করে বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগ। এ সময় তারা ইটপাটকেল নিক্ষেপ করলে বেশ কিছু নেতাকর্মী আহত। পরে পাল্টা হামলায় ছাত্রলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান জুমান তালুকদারসহ বেশ কিছু ছাত্রলীগের নেতাকর্মী আহত হয়।
২য় দাফায় বাসস্ট্যান্ড এলাকায় আবার হামালার শিকার হয় পৌর আওয়ামীলীগের মিছিলটি। সেখানের ধাওয়া পাল্টা হয়। পরে ৩য় দফায় মালীবাগ মোড়ে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।
পরে পুলিশ গিয়ে ঘটনায় নিয়ন্ত্রনে আনে।
প্রসঙ্গত, বকশীগঞ্জ পৌর আওয়ামীলীগ বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ছাত্রলীগ প্রধানমন্ত্রী কর্তৃক ধর্ষনের জন্য মৃত্যুদন্ড ঘোষনায় আনন্দ র‌্যালীর আওয়াজন করে। ফলে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।
বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102