শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:৪০ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পাচ্ছেন প্যানেল মেয়র সেলিনা আক্তার বকশীগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ধানের শীষের সাথে মিশে আছে যার জীবন, সেইতো আব্দুল্লাহ আল সাফি লিপন বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি বকশীগঞ্জে পুজা মন্ডব প‌রিদর্শন ও নগদ অর্থ সহায়তা দিলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে মধ্যবয়সী নারী ধর্ষন, আটক-১ বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান

দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর

স্টাফ রিপোর্টার, জামালপুর
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১২২০ জন সংবাদটি পড়ছেন

দেওয়ানগঞ্জঃ জামালপুরের দেওয়ানগঞ্জের পাররামরামপুর ইউনিয়ন পরিষদের পুনঃ নির্বাচন উপলক্ষে উত্তাল এই জনপদ। ইত্যিমধ্যে দুই প্রার্থীর সমর্থকদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়াসহ জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করা হয়েছে।
নির্বাচনের উত্তাপে বুধবার রাতে ভাতখাওয়া বাজারে হামলা পাল্টা হামলার পর ভাঙচুর করা হয়েছে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর নির্বাচনী অফিসও। বিদ্রোহী প্রার্থীর অফিস ভাঙচুর নিয়ে রয়েছে উভয় পক্ষের পরস্পর বিরোধী বক্তব্য।
বিদ্রোহী প্রার্থী আসাদুজ্জামান আল লেমন জানান, তার জীবনের নিরাপত্তা নেই। যেখানে যাচ্ছেন প্রতিপক্ষ প্রার্থীর পালিত ক্যাডাররা বাঁধা দিচ্ছেন। সাথে নির্বাচন থেকে সড়ে দাড়ানোর চাপও সৃষ্টি করছেন। এলাকায় ত্রাস সৃষ্টি করে তার নির্বাচনী অফিসে হামলা চালিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবিও ভাঙচুরের অভিযোগ আনেন প্রতিপক্ষ ফজলে রাব্বী জুয়েলের বিরুদ্ধে।
এ দিকে অভিযোগ অস্বীকার করে আওয়ামীলীগের প্রার্থী ফজলে রাব্বী জুয়েল সাংবাদিকদের জানান, তাকে ফাঁসাতেই নিজ অফিস নিজেরাই ভেঙ্গে অন্যের ঘাড়ে দোষ চাপাতে চাইছেন।
নির্বাচনে ৬ জন প্রার্থী থাকলেও বিএনপির প্রার্থীসহ বাকী ৩ প্রার্থী মাঠে নেই। বর্তমানে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফজলে রাব্বী জুয়েল নৌকা, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আসাদুজ্জামান আল লেমন ঘোড়া ও সাংগঠনিক সম্পাদক সোহেল রানা তানজিদ আনারস প্রতীক নিয়ে ভোট যুদ্ধে নেমেছেন। এছাড়া এমদাদুল হক মোটরসাইকেল, ইনছের আলী লাঙ্গল ও আমিনুল ইসলাম ধানের শীষ প্রতীকে নির্বাচনে অংশ নিলেও এখন তারা মাঠে নেই।

প্রসঙ্গত, জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ৩ নম্বর পাররামরামপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন ২৯ অক্টোবর অনুষ্ঠিত হবে। ২৪ সেপ্টেম্বর ওই ইউনিয়নের শুধু চেয়ারম্যান পদের নির্বাচনী তফসীল ঘোষণা করা হয়েছে।

নির্বাচন পরিচালনা-২ উপ-সচিব মো. আতিয়ার রহমানের স্বাক্ষরিত তফসীল ঘোষণায় জানা গেছে, নির্বাচনী ট্রাইবুন্যালের নির্বাচনী মোকদ্দমা নং-২৭/২০১৬ এর ৮ মার্চ ২০১৮ তারিখের আদেশ ও নির্বাচনী আপিল ট্রাইবুন্যালের নির্বাচনী আপিল নং-০৩/২০১৮ এর ৩ এপ্রিল ২০১৮ তারিখের আদেশ এবং হাইকোর্ট বিভাগের রিট পিটিশন নং-১০৭৫৯/২০১৮ এর ২৩ এপ্রিল ২০১৯ তারিখের আদেশের প্রেক্ষিতে নির্বাচন কমিশনার জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে পূর্বের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে ২৯ অক্টোবর উপনির্বাচন করার সিদ্ধান্ত দেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102